গোদাগাড়ীতে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

গোদাগাড়ীতে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে  বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা  ১১টায় গোদাগাড়ী কলেজে এ সভা অনুষ্ঠিত হয়।উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন দিকনির্দেশনা ও গঠন মূলক ও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে বিজয়ী এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান জানিয়ে বক্তব্য প্রদান করেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস, সাধারন সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদের নির্বাচিত সদস্য  রবিউল আলম,উপজেলা মহিলালীগের সভাপতি সুফিয়া খাতুন মিলি,সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কৃষ্ণা দেবী, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব, পৌর যুবলীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশারফ বাবু,সাধারণ সম্পাদক আরব আলী,পৌর ছাত্রলীগের সভাপতি হামিদ রানা,সাধারণ সম্পাদক রুবেলসহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

বর্ধিত সভায় বক্তারা বলেন আগামী একাদশ সংসদ নির্বাচনে জননেত্রী দেশ রত্ন শেখ হাসিনা ও রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর)  আসনে সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাত কে শক্তিশালী করার জন্য নৌকা প্রতিকের জয় সুনিশ্চিত করতে হবে। এবং দলের মধ্যে বিভেদ সৃষ্টিকারী কিছু নেতার কথায় বিভ্রান্ত না হয়ে সংঘবদ্ধ ভাবে সকলকে কাজ করতে হবে।নিজেদের মধ্যে বিভেদ তৈরী করে নৌকার মান নষ্ট করা যাবেনা। বক্তারা আরো বলেন কিছু লোক তাদের ব্যাক্তি স্বার্থ হাসিল করার জন্য দলের মধ্যে বিভেদ তৈরী করার চেষ্টা চালাচ্ছে এতে কোন লাভ হবে না। আমরা সকল নেতা কর্মী যদি সংঘবদ্ধ থাকি তবে এদের জনগনের কছে গ্রহনযোগ্যতা থাকবে না এবং তারা জনগনের কছে বিতাড়িত হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*