চকবাজার অটোটেম্পু উপ-পরিষদের সদস্য গিয়াস উদ্দিনের পরিবারের নিকট মৃত্যুদাবী নগদ অর্থ হস্তান্তর

চকবাজার অটোটেম্পু উপ-পরিষদের সদস্য গিয়াস উদ্দিনের
পরিবারের নিকট মৃত্যুদাবী নগদ অর্থ হস্তান্তর
স্টাফ রিপোটার ;;   চট্টগ্রাম অটোরিকশা অটোটেম্পু শ্রমিক ইউনিয়ন-১৪৪১ এর চকবাজার অটোটেম্পু উপ পরিষদের সদস্য মো: গিয়াস উদ্দিনের মৃত্যুদাবী নগদ অর্থ হস্তান্তর অনুষ্ঠান অদ্য ২২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় চকবাজার অলিখাঁ মসজিদ সংলগ্ন মোড়ে অনুষ্ঠিত হয়।
চকবাজার টেম্পু উপপরিষদের কার্যকরী সভাপতি প্রদীপ বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মৃত্যুপান্ড হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিয়নের কার্যকরী সভাপতি মনছুর আলম। বিশেষ অতিথি ছিলেন ইউনিয়নের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। এ সময় আরো উপস্থিত ছিলেন মৃত্যুবরণকারী অটোটেম্পু শ্রমিক ইউনিয়নের চকবাজার শাখার সদস্য গিয়াস উদ্দিনের স্ত্রী নুরজাহান বেগম, চকবাজার শাখার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, মো: রুবেল, শফিক, শাহাব উদ্দিন ও আক্তার প্রমুখ।
উল্লেখ্য যে গত বৃহস্পতিবার হঠাৎ স্ট্রোক করে টেম্পু চালক গিয়াস উদ্দিন মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে স্ত্রী ও ৪জন ছেলে ও মেয়ে রেখে যান। ইউনিয়নের গঠনতন্ত্র মোতাবেক মৃত্যুবরণকারী সদস্যের দাপন-কাপন এবং তার জন্য এককালীন অর্থ বরাদ্দ থাকে। সেই অর্থ অনুষ্ঠানিকভাবে তার স্ত্রী নুরজাহার বেগমের হাতে তোলে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*