তারুণ্যের উচ্ছাসের আনুষ্ঠানিক উব্দোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা সম্পন্ন

তারুণ্যের উচ্ছাসের আনুষ্ঠানিক উব্দোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা সম্পন্ন

স্টাফ রিপোর্টারঃ  সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “তারুণ্যের উচ্ছাস”র আনুষ্ঠানিক উব্দোধনী অনুষ্ঠান ও আলোচন সভা সম্পন্ন হয়েছে। ২৭শে এপ্রিল শুক্রবার নগরীর কাজীড় দেউড়ীস্থ এ্যাপোলো শপিং এর ক্যাফে ৩১ এর কনফারেন্স রুমে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।
সংগঠনের প্রধান সমন্বয়ক নোমান বিন খুরশীদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জজকোর্টের বিশিষ্ঠ আইনজীবি ও প্রিমিয়ার বিশ^বিদ্যালয় ল’ অ্যালামনাই এসোসিয়েশনের সাবেক সভাপতি জনাব এডভোকেট মোহাম্মদ ইমরান। সংগঠনের সমন্বয়ক আবু মুহায়মিন চৌধুরী ও অর্থ সমন্বয়ক এ এস এম রেজোয়ানের সঞ্চলনায় এতে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ সংগঠক লায়ন্স ম মাহমুদুর রহমান শাওন, দৈনিক মানবকণ্ঠের চট্টগ্রাম ব্যুরোর প্রধান ও সিভয়েস২৪.কমের ব্যবস্থাপনা সম্পাদক জনাব মফিজুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম আলোর মিছিলের প্রতিষ্ঠাতা সভাপতি ও জয়ধ্বনি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ সরফুদ্দীন সৌরভ।
বক্তব্য রাখেন সংগঠনের সদস্যবৃন্দ যথাক্রমে তারেক হোসাইন, শফিক উল্লাহ সাঈদ, জাবেদ, সজীব, শুভ্র, রিমন ধর, আসমা আক্তার এ্যানি, নাসিমা হক তুলি, সুস্মিতা বড়–য়া, অহনা, জাওয়াদ নূর, সিয়াম সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*