দারিদ্র বিমোচনে সামাজিক সংগঠনগুলির কার্যকরি ভূমিকার কোন বিকল্প নেই

মধ্যম হালিশহর কলতান সংঘের সেহেরি ও ইফতার সামগ্রী বিতরনকালে বক্তারা 
দারিদ্র বিমোচনে সামাজিক সংগঠনগুলির কার্যকরি ভূমিকার কোন বিকল্প নেই

কুতুব উদ্দিন রাজু, চট্টগ্রাম :   প্রতি বছরের ন্যায় এবারও নগরীর বন্দর থানাধীন সামাজিক সংগঠন মধ্যম হালিশহর কলতান সংঘের উদ্যোগে অদ্য ০১ জুন বাদ জুমা হতে দিনব্যাপি দুঃস্থ-অসহায় এবং গরীব রোজাদারদের মাঝে সেহেরি ও ইফতার সামগ্রী সংঘের অফিস প্রাঙ্গনে বিতরন করা হয়।
কার্যক্রম উদ্বোধনকালে কলতান সংঘের যাকাত ফান্ডের আহবায়ক হাজী মোঃ শাহীন এর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক মোঃ হোসেনের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংঘের উপদেষ্ঠা কমিটির সদস্য মোঃ জয়নাল আবেদীন, সহ সভাপতি হাজী মোঃ নোমান ও সাধারণ সসম্পাদক মোঃ কামাল উদ্দীন।
বক্তারা বলেন, দারিদ্র বিমোচনে সামাজিক সংগঠনগুলির কার্যকরি ভূমিকার কোন বিকল্প নেই। যার যার অবস্থান থেকে সামর্থ্যানুযায়ী দুঃস্থ ও গরিবদের পাশে দাঁড়ানো মুসলিম হিসেবে আমাদের নৈতিক দায়িত্ব।
এসময় আরো উপস্থিত ছিলেন সংঘের সহ সা: সম্পাদক মো: আরিফ, অর্থ সম্পাদক মোঃ মহসিন,সহ অর্থ সম্পাদক মোঃ ফরিদুল ইসলাম,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো: হাবীব উল­্যাহ,দপ্তর ও পাঠাগার সম্পাদক মোঃ সালাহ উদ্দীন, সাহিত্য ও প্রচার সম্পাদক মোঃ আবুল কালাম,সাবেক অর্থ সম্পাদক নুরুল আবছার, ক্রীড়া সম্পাদক আবুল কায়ছার,প্রচার সম্পাদক শাহ নেওয়াজ, সদস্য জামাল উদ্দীন,সাহাব উদ্দীন, আবুল হোসেন, আবুল হাশেম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*