চট্টগ্রাম নাগরিক কমিটি, ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত 

চট্টগ্রাম নাগরিক কমিটি, ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত 
কুতুব উদ্দিন রাজু, চট্টগ্রাম :   চট্টগ্রাম নাগরিক কমিটি, ঢাকা এর ইফতার ও দোয়া মাহফিল Kingfisher Restaurant উত্তরা এ অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে ঢাকায় বসবাস রত বৃহত্তর চট্টগ্রামের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও কর্পোরেট প্রধান  সহ সর্বস্তরের সন্মানিত অতিথি বৃন্দের উপস্থিতিতে চট্টগ্রাম ও ঢাকাবাসীর মিলনমেলায় পরিনত হয়।
চট্টগ্রাম নাগরিক কমিটি, ঢাকা এর সন্মানিত সভাপতি ড.জমির উদ্দিন সিকদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব আকাশ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন উওরার বৃহত্তম মসজিদ উত্তরা ১১নং সেক্টর বায়তুন নুর জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মৌলানা এহসান উল্লাহ সন্দীপী। সন্মানিত রোজাদার অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার সন্মানিত মেয়র ও ১১নং সেক্টর বায়তুন নুর জামে মসজিদের সাধারণ সম্পাদক জনাব গোলাম কবির, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর জনাব সাইফুদ্দীন মাহমুদ স্বপন, রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড এর  সন্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব ইন্জিনিয়ার  আবদুস সবুর, ১১নং সেক্টর কল্যাণ সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ব্যবসায়ী নেতা জনাব নুরুল আলম,  বিশিষ্ট ব্যবসায়ী ড. রফিকুল ইসলাম লিটন সি আই পি, কক্সবাজার জেলার বিশিষ্ট জমিদার ও ব্যবসায়ী কমর উদ্দিন আহমেদ চৌধুরী , উত্তরা ১৩ নং সেক্টর কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন অর রশিদ, ৩ নং সেক্টর কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ড. আনোয়ার হাসান নুর, ৭নং সেক্টর কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সৈয়দ শাহ আলম, ১১নং সেক্টর কল্যাণ সমিতির সভাপতি ডা মঈন উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মো শরিফুর রহমান, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ATN Bangla সাংবাদিক জি এম তসলিমা, উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আলী হোসেন খান ও ওসি তদন্ত জনাব আব্দুর রাজ্জাক, বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুল আলম, বিশিষ্ট ব্যাংকার প্রিয়তোষ কুমার ধর, ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. গিয়াস উদ্দিন কাদের, মেজর ইমরান, উইন কমান্ডার এম আমিন, বিশিষ্ট ব্যবসায়ী জনাব আব্বাস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ইন্জিনিয়ার আশরাফুল হক চৌধুরী, উত্তরার জনপ্রিয় নেতা আবুল হোসেন মেম্বার, ইন্জিনিয়ার মোকতার আহমেদ, সি এন্ড এফ ব্যবসায়ী আবদুল্লাহ আল হারুন, ব্যবসায়ী নেতা নুরুল আনোয়ার,  ব্যবসায়ী ও সমাজ ১১নং সেক্টর কল্যাণ সমিতির ক্রীড়া সম্পাদক এ বি এম আতিকুর রহমান মুরাদ, ব্যবসায়ী কাউসার পারভীন চৌধুরী, ডা মোহাম্মদ আলী চৌধুরী, এ সি আই ফরমুলেশন জেনারেল ম্যানেজার মোহাম্মদ মাইনুল ইসলাম, YYNK Bangladesh এর Country Director আহসান উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পী কৈলাস পাতি দাশ  সহ বিভিন্ন শ্রেণী ও পেশার উচ্চ পর্যায়ের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
উন্মুক্ত বক্তব্যে সভায় উপস্থিত সন্মানিত সদস্যবৃন্দ এই ধরনের একটি বিশাল সুন্দর ইফতার মাহফিল আয়োজনের মাধ্যমে বৃহত্তর চট্টগ্রামবাসীদের মিলন মেলার আয়োজন করার জন্য চট্টগ্রাম নাগরিক কমিটি, ঢাকা এর সভাপতি জনাব ড. জমির উদ্দিন সিকদার, সাধারণ সম্পাদক জনাব আকাশ আহমেদ সহ নাগরিক কমিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান ও যে কোন ধরনের উদ্যোগে পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য সবার প্রতি উদাত্ত আহবান জানান।
ইফতার ও দোয়া মাহফিলের পর বুফে ডিনারে সবাই অংশ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*