বেনাপোলে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বেনাপোলে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধিঃ নানা কর্মসুচীর মধ্যে দিয়ে বেনাপোলে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।শনিবার বিকাল ৫ টার সময় বেনাপোল আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পৌর আওয়ামলীলীগের আহবায়ক (ভাঃ) আহসান উল্লাহ মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌরমেয়র আশরাফুল আলম লিটন বলেন,বাংলাদেশ আওয়ামীলীগ একটি আদর্শভিত্তিক সংগঠন যে সংগঠনটির রয়েছে সাফল্য গৌরব উন্নয়ন এবং সংগ্রাম ও অত্যান্ত দৃড়তার সাথে মানুষের কল্যানের সার্থে কাজ করে যাচ্ছে। আর সেই সংগঠনের সভানেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের জন্য এবং উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য কাজ করে যাচ্ছে। আগামী ২০৪১ সালে বাংলাদেশকে তিনি উন্নত রাষ্ট্রে পরিনত করার লক্ষ নিয়ে বিশে^র কাছে এক অনন্য উচ্চতায় পৌছে গেছেন তার দির্ঘায়ু কামনা করি এবং তার শত বর্ষ আয়ু কামনা করি। এদেশের স্বাধীনতা সার্বোবৌমত্ব সফলতা সব কিছুর পিছনে সাফল্য রয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের। তিনি আরো বলেন যারা নৌকার সাথে বেঈমানি করেছে তাদের আর বাংলাদেশ আওয়ামীলীগে ঠায় নেই। তাদের আর নৌকা নিয়ে নির্বাচন করার সুযোগ নেই। আজ বাংলাদেশ আওয়ামীলীগ যে স্বপ্ন দেখে সে স্বপ্ন বাস্তবায়ন করে। জাতীর জনক বঙ্গবন্ধুর হত্যার বিচার জেল হত্যার বিচার চলছে এবং যুদ্ধ অপরাধিদের বিচার তিনি শেষ করে আজ দেশকে দুর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছে।
বেনাপোল আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তাবক, আলোচনা সভা , দোয়া অনুষ্টান ও কেককাটার মধ্যে দিয়ে পালিত হয় ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী।
আলোসভায় সভায় বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আজিবর রহমান, শার্শা উপজেলা যুবলীগের আহবায়ক সাইদুজ্জামান বিটন, যুগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল,বেনাপোল পৌর আওয়ামীলীগ সাংস্কৃতিক ফোরামের সভাপতি রহমত আলী, সদস্য মোহাম্মাদ আলী, বেনাপোল পৌর আওয়ামীলীগের ৬ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আছাদুজ্জামান ৯ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আছাদুজ্জামান (আশা), ৮ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক শান্তিপদ গাঙ্গুলি,বেনাপোল পৌর আওয়ামীলীগের সিনিয়র সদস্য মোজাফফার হোসেন বেনাপোল পৌর কমিশনার রাশেদ আলী, বীর মুক্তিযোদ্ধা কওছার আলী ৬ নং ওয়ার্ডের মহিলা লীগের নেত্রী হালিমা খাতুন, যশোর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আকুল হোসাইন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*