ইসলামপুর আওয়ামীলীগের বঞ্চিত নেতাদের শোক সভা অনুষ্ঠিত

ইসলামপুর আওয়ামীলীগের বঞ্চিত নেতাদের শোক সভা অনুষ্ঠিত
রোকনুজ্জমান সবুজ, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: ইসলামপুরে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সদর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গঙ্গাপাড়া সেন্টার বাজারে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জামালপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক মেয়র জিয়াউল হক জিয়া। বীর মুক্তিযোদ্ধা ও লেখক গফুর প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আব্দুল কাদের সেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল আলম দুলাল, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মঞ্জুর মোর্শেদ হ্যাপী, যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ-সাংস্কৃতিক মীর শরীফ হাসান লেনিন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক মাকসুদুর রহমান লাভলু, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সর্দার জাকিউল হক প্রমুখ। উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান উজ্জ্বলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি গোয়ালেরচর ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর-রশিদ, ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েল, সাবেক আহ্বায়ক মনিরুজ্জামান মনি, ছাত্রলীগ আহ্বায়ক সুজন মিয়া, ছাত্রলীগ নেতা মোবারক হোসেন, সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ইঞ্জু প্রমুখ।
স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদুল হক খান দুলালকে উদ্দেশ্য করে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে লাটবাহাদুর সাহেব বর্তমানে বিএনপি, জামায়াত থেকে আগত সুবিধাবাদীদের আওয়ামীলীগের নেতৃত্বে এনে তাদের প্রতিষ্ঠিত করছে। অথচ যুগ যুগ ধরে যারা আওয়ামীলীগের রক্ত বহন করছে তাদের বঞ্চিত করা হচ্ছে। তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, আগামী দিনে কাউয়া, হাইব্রিড ও অনুপ্রবেশকারী নেতাদের আওয়ামীলীগে প্রতিহত করার জন্য সজাগ থাকতে তৃণমূল নেতাদের অনুরোধ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*