নৌকায় ভোট দিলে ভাগ্যের পরিবর্তন ঘটে

নৌকায় ভোট দিলে ভাগ্যের পরিবর্তন ঘটে
—– মাহজাবিন খালেদ এমপি
ইসলামপুর প্রতিনিধি: জামালপুর সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী বলেছেন, নৌকায় ভোট দিলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে। নৌকায় ভোট দিলে বিফলে যায় না। এ কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

বুধবার জামালপুরের ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের জারুলতলা বাজার ও কাছিমা গ্রামে গণসংযোগ শেষে ধনতলা জামে মসজিদ সংলগ্ন রাস্তায় এক পথ সভায় বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরে তিনি এসব কথা বলেন।

এ সময় নিজেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসনের নৌকা প্রতীকে সম্ভাব্য এমপি পদপ্রার্থী হিসেবে ঘোষণা করে মাহজাবিন খালেদ বেবী আরও বলেন, আমার বাবা সেক্টর কমন্ডার মেজর জেনারেল বীরউত্তম খালেদ মোশাররফ বঙ্গবন্ধুর নির্দেশে স্বাধীনতা যুদ্ধ করেছেন। আমার চাচা রাশেদ মোশাররফ মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। আমাদের পরিবারের লোকজন দেশের স্বার্থে কাজ করে গেছেন। আমিও আপনাদের দুঃখে-সুখে পাশে থেকে উন্নয়নের অংশিদার হতে চাই। ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলের প্রতি আহ্বান জানান তিনি।
এ সময় উপজেলা আওয়ামীলীগ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দসহ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*