হাটহাজারীতে অসামাজিক কার্যকলাপে ৮নারী পুরুষ অাটক,জরিমানা অাদায়

হাটহাজারীতে অসামাজিক কার্যকলাপে ৮নারী পুরুষ অাটক,জরিমানা অাদায়
নিজস্ব প্রতিবেদক:  অসামাজিক কার্যকলাপের দায়ে হাটহাজারীতে ৪পুরুষ ও ৪নারীকে অাটক করেছে মডেল থানা পুলিশ। সোমবার সকাল সাড়ে এগারোটার সময় উপজেলাধীন বড়দিঘীর পাড়স্থ পূর্বে শাহ ওলিউল্লাহ ম্যানশনের ৩য় তলা থেকে ৮ নারী পুরুষকে অসামাজিক কার্যকলাপের জন্য অাটক করে। সোমবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অাকতার উননেছা শিউলী ভ্রাম্যমান অাদালত পরিচালনা করে জন প্রতি ৫হাজার করে চার পুরুষকে ২০হাজার টাকা জরিমানা করা হয়। চার পুরুষের পরিচয় জানা গেলেও মেয়েগুলোর পরিচয় সামাজিকতা বিবেচনা করে প্রকাশ করা হয়নি।অাটককৃতরা হল, মোঃ এনাম(৩৫)পিং দিল মোহাম্মদ, মোঃ এরশাদ(২২) পিং মৃত বদিউল অালম,মোঃ অালী অাজম(৩২) পিং দোস্ত মোহাম্মদ, অাটককৃত উভয় ব্যক্তিরা বড়দিঘীর পাড় এলাকার বাসিন্দা।

অভিযান পরিচালনাকারী পুলিশ উপ-পরিদর্শক নাজমুল হাসান মুঠোফোন প্রতিবেদককে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়দিঘীর পাড় এলাকার একটি ভবনের ৩য় তলা থেকে ৮নারী পুরুষকে অাটক করি।তাদের অসমাজিক কার্যকলাপের স্বীকারোক্তি অনুযায়ী বিকেলে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট কার্যালয়ে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের স্বীকারোক্তিতে পুরুষদেরকে ৫হাজার টাকা করে ও মেয়েগুলোকে ২শত করে জরিমানা করেছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অাকতার উননেছা শিউলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভ্রাম্যমান অাদালত পরিচালনা করে তাদের জরিমানা করে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*