ধর্ষক আটক

নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীকে ধর্ষন সন্তান প্রসব
ধর্ষক আটক

মো. ওমর ফারুক, নাঙ্গলকোট:  কুমিল্লার নাঙ্গলকোটে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষন ও সন্তান প্রসব হওয়ার ঘটনা ঘটেছে। উপজেলার বটতলি ইউনিয়নের কাশিপুর গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করেছে পুলিশ। সে কাশিপুর গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে আবুল কাশেম।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, ওই গ্রামের প্রবাসীর স্ত্রী গত বছরের ১০ অক্টোবর ২০১৭ সালের মঙ্গলবার গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে গেলে এই সুযোগে একই গ্রামের আবুল কাশেম (২৪) তার ঘরে ডুকে তার (ধর্ষিতা) মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষন করে। এরপর থেকে বিভিন্ন সময় তাকে একাধিক বার ধর্ষন করেছে। একপর্যায়ে সে গর্ভবতী হয়ে পড়ে। সম্প্রতি তার স্বামী বাড়ীতে এসে তার শারীরিক অবস্থার অবনতি দেখে সন্দেহ হয়। এ সময় সে তার স্বামীকে বিষয়টি খুলে বলে। ধর্ষিতা গত ১৩ সেপ্টেম্বর ২০১৮ সালে একটি পূত্র সন্তান প্রসব করে। এ ঘটনায় (১৮ সেপ্টেম্বর) মঙ্গলবার ধর্ষিতা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ বটতলি এলাকা থেকে ধর্ষক আবুল কাশেমকে আটক করে কুমিল্লা আদালতে প্রেরন করে।
এ বিষয়ে গতকাল মঙ্গলবার নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম পিপিএম জানান, ধর্ষিতা বাদী হয়ে অভিযোগ করলে, ধর্ষককে আটক করে আদালতে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*