ইনষ্টিটিউটে তথ্য প্রযুক্তি –তারণ্য করণীয় বিষয়ে আলোচনা সভা

ইপিজেডে গ্লোবাল কম্পিউটারে
ইনষ্টিটিউটে তথ্য প্রযুক্তি –তারণ্য করণীয় বিষয়ে আলোচনা সভা
নিজস্ব প্রতিবেদক: নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডে ২২সেপ্টেম্বর শনিবার গ্লোবাল কম্পিউটার ইনষ্টিটিউটের অফিসে তথ্য প্রযুক্তি –তারণ্য করণীয় বিষয়ে আলোচনা সভা প্রতিষ্ঠানের পরিচালক এম মোসলেহ উদ্দিন বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ।
এসময় বাহার বলেন, তথ্য প্রযুক্তির ভালো দিক গুলো ব্যবহার বিধি শিখে আগামী প্রজন্ম-যুব তারণ্য কে কম্পিউটারে মাল্টিমিডিয়া হার্ডওয়্যার সফটওয়্যার ও মোবাইল সার্ভিসিং থেকে শুরু করে গণপ্রশিক্ষা কোর্স (jsc.ssc.এবং ssc,Hsc,Bss,BBa, স্পোকেন ইংলিশ কোর্স গুলো আয়ত্ব করে আত্নকর্মসংস্থান পেতে সহায়তা করছে গ্লোবাল কম্পিউটার ইনিস্টিউট।
আলোচক অতিথি সাপ্তাহিক আলোর পথে পত্রিকার সম্পাদক বাবুল হোসেন বাবলা তার বক্তাবে বলেন, তথ্য প্রযুক্তি আইন করা হয়েছে ।তাই ভুল তথ্য দিয়ে বা ফেসবুকে ভুল নাম বা নিজের ছবি না দিয়ে কেউ যদি অন্যজনের ছবি দিয়ে ফেসবুক চালায় তাহলে কঠোর শাস্তির আওতায় আনা হবে। তাই , সঠিক তথ্য দিয়ে দেশ ওসমাজ কে আরো উন্নয়ন মুখি করতে তারন্য কে কর্মীর বলিয়ানে এগিয়ে আসতে অনুরোধ জানান।
অনুষ্ঠানে আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাক দিয়ে যাই কেন্দ্রীয় সাংগঠনিক সচিব(চট্ট:উত্তর অঞ্চল) মো: বেলাল হোসেন শান্ত , সিটিজি ক্রাইম টিভির রির্পোটার এম,জি জুয়েল,দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার স্টাফ রির্পোটার মো:মোস্তাফিজুর রহমান , রুপসা উন্নয়ন ফাউন্ডেশন ম্যানেজার মো: আবু বক্কর সিদ্দিক । শুভেচ্ছা বক্তব্য রাখেন তাসলিমা,মাহফুজা আক্তার, লাবনী আক্তার,রহিমা আক্তার, ফারজানা আক্তার, কেফায়েত হোসেন,হুমায়ন কবির, মুনতাছির,মো: আমির, স্বনালী আক্তার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের সহকারী ম্যানেজার প্রিয় মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*