জামালপুরের ইসলামপুরে নৌকা প্রতিকের সম্ভাব্য এমপি প্রার্থী শাহজাহান আলী মন্ডলের মটর সাইকেলে শোভাযাত্রা

জামালপুরের ইসলামপুরে নৌকা প্রতিকের সম্ভাব্য এমপি প্রার্থী
শাহজাহান আলী মন্ডলের মটর সাইকেলে শোভাযাত্রা
স্টাফ রিপোর্টার ॥ জামালপুর-২ ইসলামপুর আসনে নৌকা প্রতিকের সম্ভাব্য এমপি প্রার্থী আলহাজ শাহজাহান আলী মন্ডল। তিনি শনিবার দুপুরে সহ¯্রাধিক মোটর সাইকেলের একটি বিশাল শোভাযাত্রায় ইসলামপুরের বিভিন্ন এলাকায় আগাম নির্বাচনী গণসংযোগ,পথসভা ও উঠান বৈঠক করেছেন। এতে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের দুই সহ¯্রাধিক নেতা-কর্মী অংশ গ্রহণ করেন। শোভাযাত্রাটি ইসলামপুুর পৌরসভার জনতা মাঠ থেকে বের হয়ে উপজেলার পুর্বাঞ্চলের ৪টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ করেছে।
ইসলামপুুর জনতা মাঠে শনিবার দুপুরে মোটর সাইকেল শোভাযাত্রার শুরুতেই একটি বিশাল পথসভা অনুষ্টিত হয়। ওই পথ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আব্দুল কাদের শেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল আলম দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক সরদার মাকছুদুর রহমান লাভলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েল প্রমুখ। ওই শোভাযাত্রার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতা-কর্মী।
পথসভায় বক্তারা জানান, জামালপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঢাকা বিমান বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শাহজাহান আলী মন্ডল ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। এছাড়াও তিনি ঢাকা বিমান বন্দর থানা আওয়ামীলীগের সভাপতির দাায়িত্বে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন ভিশন/২০৪১ বাস্তবায়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন আলহাজ শাহজাহান আলী মন্ডল সম্ভাব্য এমপি প্রার্থী হিসাবে ইসলামপুরের সর্বত্রই সমাদৃত। । তিনি শনিবার বিকালে সহ¯্রাধিক মোটর সাইকেলের একটি বিশাল শোভাযাত্রা নিয়ে ্ইসলামপুর উপজেলার পুর্বাঞ্চলের পোয়ালেরচর, গাইবান্ধা, চরগোয়ালিনী ও চরপুুটিমারী ইউনিয়নসহ ইসলামপুর পৌরসভার বিভিন্ন গ্রামে আগাম নির্বাচনী গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেছেন।
পথসভায় সম্ভাব্য এমপি প্রার্থী আলহাজ শাহজাহান আলী মন্ডল বলেন, “আমি ছাত্র জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানীত হয়ে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করে অদ্যবধি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় রয়েছি বর্তমানে ঢাকা বিমান বন্দর থানা আওামীলীগের সভাপতি এবং জামালপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য পদে দায়িত্ব পালনের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা তিন বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রানান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছি। এছাড়াও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসন থেকে নৌকা প্রতিকের মনোনয়ন পাওয়ার জন্য ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে ইসলামপুরের সর্বত্রই আগাম নির্বাচনী গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক অব্যাহত রেখেছি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিকের মনোনয়ন দিলে বিজয় সুনিশ্চিত করে অবহেলিত ইসলামপুরে যমুনা নদীর ভাঙ্গন রোধ করাসহ ইসলামপুরের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবো ইন্শা আল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*