ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে তালা

ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে তালা

নিজেস্ব প্রতিবেদকঃ-সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৯নং ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কক্ষে তালা লাগানো হয়েছে। অত্র ইউনিয়নের অবকাঠামোসহ সার্বিক উন্নয়নের বরাদ্দকৃত সরকারি এলজিএসপির টাকা আত্মসাতের অভিযোগসহ নানা দুর্নীতি ও অনিয়মের অভিযোগে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল র কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন স্হানীয় সচেতন মহল।
সোমবার (০১অক্টোবর)রাতে ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কক্ষে ইউনিয়নের সচেতন মহলের একটি প্রতিনিধিদল তালা ঝুলিয়ে দেন।
সূত্রে জানায়,২০১৭-২০১৮ বৎসরের চলমান এলজিএসপি ৩য় ধাপের বরাদ্দকৃত ১৭ লক্ষ ৫০ হাজার টাকা ইউপি চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল ভুয়া প্রকল্প ও হতদরিদ্রদের তালিকা করে আত্মসাৎ করেন। শুধু তাই নয় ইউনিয়ন পরিষদ দিনের পর দিন বন্ধ রেখে নাগরিক দুর্ভোগ, সহ উন্নয়ন প্রকল্পের বিভিন্ন হরিলুটে চেয়ারম্যানের দুর্নীতির সম্পৃক্ততা দীর্ঘদিনের। এছাড়া নানা ধরনের অপকর্মের সাথে জড়িত থাকেন সবসময়। গত ৩০সেপ্টেম্বর বিকাল ৩টায় ডৌবাড়ী ইউনিয়ন পরিষদ মাঠে চেয়ারম্যান আরিফ ইকবাল নেহালের বহিস্কারের দাবিতে মানবন্ধন ও প্রতিবাদ সভা করেন ইউনিয়নের সচেতন নাগরিক ফোরাম। গতকাল ১অক্টোবর জেলাপ্রশাসক বরাবর চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল কতৃক প্রকল্পের টাকা আত্নসাৎ ও তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহনের জন্য স্বারকলীপি প্রদান করেন, মিসবাহ উদ্দিন,শহিদ উল্লাহ, শুক্কুর আলী, সিরাজুল ইসলাম,প্রমুখ।

এদিকে বক্তব্যের জন্য অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আরিফ ইকবাল নেহালকে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*