জৈন্তাপুর সাংবাদিকদের সাথে জমিয়তে উলামায়ে ইসলামের সংসদ সদস্য প্রার্থীর মতবিনিময়

জৈন্তাপুর সাংবাদিকদের সাথে জমিয়তে উলামায়ে
ইসলামের সংসদ সদস্য প্রার্থীর মতবিনিময়
জৈন্তাপুর প্রতিনিধি- আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পাণীগঞ্জ নিয়ে গঠিত সিলেট-৪ আসনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ কেন্দ্রীয় জমিয়তের সহকারী মহাসচিব ও সিলেট জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান জৈন্তাপুর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।
গতকাল বুধবার বিকাল ৩টায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের আয়োজনে জৈন্তাপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মাওলানা আতাউর রহমান বলেন- জমিয়তে উলামায়ে ইসলাম দেশের হক্কানী আলেম সমাজের নেতৃত্বে পরিচালিত একটি ইসলামী রাজনৈতিক দল।১৯৯৬ সালে বিএনপি নেতা মরহুম এম. সাইফুর রহমানের সাথে প্রতিদ্বদ্ধিতা করেছিলেন জমিয়তে উলামায়ে ইসলামের মনোনীত প্রার্থী মাওলানা নুরুল ইসলাম তোয়াকুলী।২০০১ সালের নির্বাচনে জমিয়তে উলামায়ে ইসলামের মনোনীত প্রার্থী ছিলেন এড. মোহাম্মদ আলী। এর পর থেকে ২০ দলীয় জোটের অন্য শরীক দলের সাথে সার্বক্ষণিক সমন্বয় করে চলছেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন হতে শুরু করে সিটি করর্পোরেশন সহ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতার ক্ষেত্রে ছাড় দিয়ে এসেছে। প্রাকৃতিক সম্পদে ভরপুর বৃহত্তর জৈন্তিয়ার জনপদের মানুষ আজ তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত রয়েছে। আমার জন্ম মাটির মানুষের অধিকার আদায় এবং তাদের সুখ দুঃখের কথা বলতে একবার মহান জাতীয় সংসদে যেতে চাই।
তিনি বলেন, সংসদে ইসলামের পক্ষে কথা বলতে , পর্যটন স্পট, খনিজ ও প্রাকৃতিক সম্পদকে এলাকার উন্নয়নে কাজে লাগাতে,সিলেট-৪ আসনে ঘরে ঘরে গ্যাস সরবরাহ শিক্ষা-দীক্ষা, রাস্তা ঘাট, উন্নয়নে নিরলসভাবে কাজ করতে জনগন ও সমাজের সর্বাঙ্গীক কল্যাণনে আমি অবিরাম কাজ করার প্রবল ইচ্ছা পোষন করছি।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মাওলানা শাসসুল ইসলাম। মাওলানা কবির আহমদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল আজিজ, মাওলানা মোহাম্মদ আলী, মাওলানা আব্দুছ সামাদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি উপাধক্ষ্য শাহেদ আহমদ আরও উপস্থিত ছিলেন হাফিজ সফিকুর রহমান, হাফিজ আব্দুর রহমান, মাওলানা আব্দুল মন্নান, মাওলানা গোলাম আম্বিয়া, মাওলানা আব্দুল করিম, মাওলানা শফিকুর রহমান, মাওলানা রজব আলী, মাওলানা নোমান আহমদ, মাওলানা উবায়দুল্লাহ, মাওলানা আফতাব উদ্দিন, হাফিজ জয়নাল আবেদীন, মাওলানা নুরুল ইসলাম, মাসুম আল মাহদী, জৈন্তাপুর উপজেলায় কর্মরত সাংবাদিক বৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*