নাঙ্গলকোটে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

নাঙ্গলকোটে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

মো: ওমর ফারুক, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:  কুমিল্লার নাঙ্গলকোটে ময়ূরা স্কুল ছাত্র কল্যাণ সংস্থার উদ্যোগে মাধ্যমিক পর্যায়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে গতকাল শুক্রবার ময়ূরা উচ্চ বিদ্যালয়ে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ৪০ টি স্কুল-মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণী থেকে ১০ম শ্রেণীর এক হাজার পরীক্ষার্থী এই বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন।
২০০৫ সাল থেকে ময়ূরা স্কুল ছাত্র কল্যাণ সংস্থার যাত্রা শুরু করে এই পযর্ন্ত তাদের কার্যক্রম অব্যহত রয়েছে। পাশাপাশি সংস্থাটি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করেন।
বৃত্তি পরীক্ষা পরির্দশন করেন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোনাজের রশিদ, মৌকরা ইউপি চেয়ারম্যান আবু তাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, ময়ূরা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক শহজাহান, সহকারি প্রধান শিক্ষক তাজুল ইসলাম, ওয়াসিম মজুমদার, সংস্থার সাবেক সভাপতি ইউছুফ আলী সাকিব, মো: আসাদুজ্জামান, নাছির আহম্মেদ, হবিগঞ্জ ছুনারুঘাট সারকারি কলেজের অধ্যাপক ও সংস্থার বর্তমান সভাপতি রবিউল হোসেন, জাতীয় বিশ্ববিদ্যালয় গাজিপুর অধ্যাপক ও সংস্থার সহ-সভাপতি সালাউদ্দিন ইমন, মো: মাসুদ হাসান ও সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান সহ সংস্থার সকল সদস্যগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*