গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামীদের ধরতে গিয়ে হামলার শিকার বোয়ালখালী থানা পুলিশ

গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামীদের ধরতে গিয়ে হামলার শিকার বোয়ালখালী থানা পুলিশ

শাহাদাত হোসাইন জুনাঈদী, চট্টগ্রাম : চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভার ৫ নং ওয়ার্ডের মুফতি পাড়ায়  গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামীদের ধরতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ ও আনসার বাহিনীর সদস্য। এসময় ছয়জন পুলিশ আহত ও একজন আনসার বাহিনীর সদস্য আহত হয়েছেন। পুলিশ আহত অবস্থায় আমির আহমেদের ছেলে আরিফ উল্লাম তসলিম (৩৬) ও হাবিব উল্লাহ সোহেল (৩০)  নামের ওই আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

৭ অক্টোবর রবিবার রাত ১টার দিকে পৌরসভার ৫ নং ওয়ার্ডের মুফতি পাড়ায় আসামীদের হামলায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, থানার সহকারি উপ-পরিদর্শক মনিতোষ চাকমা, আনিছুজ্জামান, কনস্টেবল প্রান্ত দেব নাথ, আবু নোমান, রাজীব মজুমদার ও আনসার সদস্য মো. শাহজাহান। পুলিশ সদস্য  মনিতোষ চাকমা গুরুতর আহত হন। তাকে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন । এবং অন্যান্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
বোয়ালখালী থানার পুলিশ  বলেন, বোয়ালখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের মুফতি পাড়ার বাসিন্দা মৃত আমির আহমদের ছেলে হাবিব উল্লাহ সোহেল ও মো. আরিফ উল্লাহ তসলিমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিলো। তারা বাড়িতে আছে খবর পেয়ে অভিযানে গেলে অতর্কিত হামলা চালায়। এ সময় ঘরের মহিলারাসহ আসামী সোহেল, তসলিম ও রবিউল হাসান শামীম (৩২) সবাই মিলে লাঠি দিয়ে এলোপাথাড়ি পুলিশকে আঘাত করে। লাঠির আঘাতে পুলিশের সহকারি উপ-পরিদর্শক মনিতোষ চাকমা মাথায় গুরুতর আহত হন।

এ ব্যাপারে হামলাকারীদের বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছে পুলিশ।

থানার উপ-পরিদর্শক তাজ উদ্দিন জানান, হামলাকারীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*