নড়িয়া-সখিপুরে এনামুল হক শামীমের পক্ষে নৌকা মার্কার ব্যাপক প্রচারণা

নড়িয়া-সখিপুরে এনামুল হক শামীমের পক্ষে নৌকা মার্কার ব্যাপক প্রচারণা
মোঃ রোমান আকন্দ, শরীয়তপুর : বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের পক্ষে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে নৌকা মার্কার ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন, দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী সহ জনপ্রতিনিধিরা। গত কয়েকদিন ধরে নড়িয়া উপজেলার ১টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন এবং সখিপুর থানার ৯টি ইউনিয়নের সর্বত্র এ প্রচার-প্রচারণা চালিয়ে সাধারণ জনগণ সহ বিভিন্ন শিক্ষার্থীদের হাতে প্রচারপত্র তুলে দিচ্ছেন তারা।
এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন। আর আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনার আহবান জানান। এছাড়াও তারা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, ছাত্রলীগের সাবেক সভাপতি, জাকসু’র সাবেক ভিপি একেএম এনামুল হক শামীমের পক্ষে ব্যাপক গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক, মতবিনিময় করে তাঁর ছালাম জনগণকে পৌঁছে দিচ্ছেন। এতে তারা সাধারণ জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান।
উল্লেখ্য, আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। এলাকায় তাঁর জনসম্পৃক্তা ও দলের সাংগঠনিক কর্মকান্ডের কারণে এগিয়ে রয়েছেন তিনি। প্রতিটি নির্বাচনে তিনি দলের প্রার্থীর কাজ পক্ষে কাজ করেছেন। তাই এ আসনের বেশির ভাগ জনপ্রতিনিধিরাও তার পক্ষে রয়েছেন বলে জানা গেছে। তিনি তার দরজা সকল শ্রেণী-পেশার মানুষের জন্য খোলা রেখেছেন। পদ্মায় ভাঙন কবলিতদের নিয়মিত এ জনপদের খোঁজখবরও রাখেন তিনি। এ ছাড়া তিনি এমপি না হয়েও নড়িয়া-সখিপুর তথা জেলার উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রাখছেন এবং এলাকার অনেকের কর্মসংস্থান ও বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। এ কারণে সর্বস্তরের মানুষের কাছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*