চট্টগ্রাম উত্তর জেলা পূজা উদ্যাপন পরিষদের সমন্বয় সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম উত্তর জেলা পূজা উদ্যাপন পরিষদের সমন্বয় সভা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক :  আসন্ন শারদীয়া দূর্গোৎসব সুন্দর, সুশৃঙ্খল, শান্তি ও নির্বিঘেœ করার লক্ষ্যে চট্টগ্রাম উত্তর জেলা পূজা উদ্যাপন পরিষদের উদ্যোগে জেএমসেন হল প্রাঙ্গণে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় চট্টগ্রাম উত্তর জেলার আওতাধীন রাঙ্গুনীয়া, হাটহাজারী, ফটিকছড়ি, রাউজান, সীতাকুন্ড, মীরসরাই, সন্দ্বীপ উপজেলার সভাপতি/সাধারণ সম্পাদক সহ প্রায় ৫ শতাধিক প্রতিনিধি উপস্থিত হয়।
উক্ত সভায় পরিষদের সভাপতি নটু কুমার ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট ও অতিরিক্ত পি.পি নিখিল কুমার নাথের সঞ্চালনায় দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সাবেক বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি এড. চন্দন কুমার তালুকদার, উত্তর জেলা পূজা পরিষদের সাবেক সভাপতি অমৃত দে, সমীর পাল, সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি চন্দন দে, সহ-সভাপতি নারায়ণ চন্দ্র দে, বিভূতি ভূষণ সেন, গণপতি ভৌমিক, ডা: বিজয় সরকার, দক্ষিণ জেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক পরিমল কান্তি দেব, এড. বাসন্তী প্রভা পালিত, সুভাষ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক ত্রিদীপ সাহা, দীপক পাটোয়ারী, অমল কৃষ্ণ নাথ, চন্দন মহাজন, অঞ্জন দে, লায়ন রূপক কান্তি দে, লিপটন দেবনাথ লিপু, সাংগঠনিক সম্পাদক পার্থ নন্দী, শান্তুনু বিশ্বাস, বিশ্বজিৎ পাল, রুবেল দে, রবিন চন্দ্র দাশ, পংকজ নাথ, এড. অমল চৌধুরী, মাস্টার তপন দাশ, ভাস্কর সাহা, অজয় ঘোষ, দপ্তর সম্পাদক রূপন নাগ, ইমন চৌধুরী, সঞ্জয় মহাজন, লিংকন তালুকদার, টিটু মুহুরী, অধ্যাপিকা শ্রীমতি অপর্ণা বিশ্বাস, ডা: সুপর্ণা মুৎসুদ্দী, বিষ্ণু চরণ দাশ, রতন দত্ত, বুলবুল ধর, গোপাল চৌধুরী, কমল বনিক, গোপাল দাশ, রনি দাশ প্রমুখ।
সভায় সকল প্রতিনিধিদের বক্তব্যের আলোকে সিদ্ধান্ত গৃহিত হয় যে, আগামী পূজা উপলক্ষে জেলা ও উপজেলার নেতৃবৃন্দের সমন্বয়ে একটি পরিদর্শন টিম গঠন করে পর্যায়ক্রমে পূজার সময় প্রত্যেক উপজেলায় পরিদর্শন করা হয়। পরিষদের পক্ষ থেকে গরীব-অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হবে। যে কোনো সমস্যা সমাধানের জন্য সাংগঠনিক একটি ভিজিলিস টিম গঠন করা হবে। পূজা চলাকালীন সময়ে মাদক সেবন ও গ্রহণ থেকে বিরত, সিসি ক্যামেরা স্থাপন, রাত ১২টার পর বাদ্যযন্ত্র নিয়ন্ত্রণ করে সার্থিক পূজা করা। উচ্ছৃঙ্খল পোশাক পরিধান ও উচ্ছৃঙ্খল গান বন্ধ করার লক্ষ্যে প্রচারণামূলক ব্যানার ও পোস্টার প্রদর্শন করা সহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*