চট্টগ্রামে দ্বিতীয় দিনে জমজমাট পিএইচপি মোটর ফেস্ট

চট্টগ্রামে দ্বিতীয় দিনে জমজমাট পিএইচপি মোটর ফেস্ট

প্রেস ‍বিজ্ঞপ্তি : বন্দরনগরী চট্টগ্রামে তিন দিনব্যাপী পিএইচপি মোটর ফেস্ট শুক্রবার দ্বিতীয় দিনে জমজমাট হয়ে উঠেছে। নগরীর জিইসি কনভেনশ সেন্টারে চলমান এই মোটর ফেস্টে একদিকে বিভিন্ন গাড়ির প্রদর্শনী অপরদিকে ব্যান্ড পারফরমেন্স নগরীর তারুণ্যকে একজায়গায় মিলিত করেছে। শুক্রবার সকাল থেকেই জমজমাট হয়ে উঠে পুরো জিইসি কনভেনশন সেন্টার। বিকেলের পর রীতিমত উপচে পড়ে ভিড়। পিএইচপি মোটর ফেস্ট আয়োজনের সাথে রয়েছে দেশের জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও।
পিএইচপি মোটর ফেস্ট আয়োজন প্রসঙ্গে পিএইচপি অটোমোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ জানান, এই মোটর ফেস্টে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। এখানে পিএইচপি প্যাভিলিয়নে বিখ্যাত প্রোটন গাড়ির প্রদর্শনী এবং পিএইচপি ব্র্যান্ডের মোটরসাইকেল বিশেষ ছাড়ে বুকিং ও কেনার সুবিধা দিয়েছে পিএইচপি।
পিএইচপি ছাড়াও মোটর ফেস্টে অংশ নিয়েছে দেশের জনপ্রিয় অ্যাপ ভিত্তিক রাইড শেয়ারিং অ্যাপ ‘পাঠাও’। এছাড়া মোটর ফেস্ট কার্ণিভালে বাজাজ মোটর সাইকেল, টাটা, নিটল নিলয় মোটরস, রোড মাস্টার, এপ্রিলাসহ বিভিন্ন প্রাইভেট কার এবং মোটরসাইকেল ব্র্যান্ড অংশ নিয়েছে।
এর আগে গতকাল বৃহস্পতিবার পিএইচপি মোটর ফেস্ট কার্ণিভালের উদ্বোধন করেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমান, বিশেষ অতিথি ছিলেন পিএচপি অটোমোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ। আরও উপস্থিত পাঠাও চট্টগ্রামের রিজিওনাল হেড ইশফাক চৌধুরী, মার্কেটিং ম্যানেজার নুসরাত জেরিন, পাঠাও রাইডার একুইজিশনের পরিচালক রিয়াজ উদ্দিন আহাম্মেদ। কার্ণিভালের শুরুতে কেক কেটে পাঠাও চট্টগ্রামের এক বছর পূর্তি উদ্যাপন করা হয়।
মোটর ফেস্ট আয়োজন প্রসঙ্গে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমান বলেন পিএইচপি ভবিষ্যতে সম্পুর্ন দেশীয় প্রযুক্তি এবং ইঞ্জিনিয়ারদের দ্বারা তৈরী মটরযান উপহার দিবে দেশবাশীকে। এই লক্ষ্য নিয়ে পিএইচপি ফ্যামিলি কাজ করে যাচ্ছে।
পাঠাও চট্টগ্রামের রিজিওনাল ম্যানেজার ইশফাক চৌধুরী জানান, দেশের প্রধান বাণিজ্যিক শহর চট্টগ্রামে সফলতার সাথে এক বছর পূর্ণ করেছে পাঠাও। চট্টগ্রামের এই সাফল্য ধরে রাখতে পাঠাও সেবা উন্নত এবং নির্ভরশীল করার জন্য কাজ করে যাচ্ছে। পাঠাও রাইডের পাশাপাশি সম্প্রতি চট্টগ্রামে পাঠাও ফুড সার্ভিসও শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*