কচুয়ায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত

কচুয়ায় আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত
মোঃ মহসিন হোসাইন : “কমাতে হলে সম্পদের ক্ষতি,বাড়াতে হবে দূর্যোগের পূর্ব প্রস্তুতি” এই প্রতিপাদ্য সামনে রেখে চাঁদপুরের কচুয়া উপজেলা প্রশাসন ও উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস।

শনিবার (১৩ অক্টোবর) সকাল ১০ টায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০১৮ উপলক্ষে উপজেলা অফিসার্স ক্লাব প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে আলোচনায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন-সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

উপজেলা পিআইও কর্মকর্তা আশিকুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এড.হেলাল উদ্দিন,পৌর মেয়র নাজমুল আলম স্বপন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমন দে,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না,কচুয়া থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান ভূইয়া,কচুয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃ ইয়াছিন প্রধানিয়া,ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল,আব্দুল হাই মুন্সী।

এছাড়াও আলোচনা সভায় উপজেলার সকল ওয়ার্ড মেম্বার,র‍্যালি তে কচুয়া সরকারি শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কোয়া কোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী,রাজনৈতিক,সাংবাদিক ও সূশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছবিঃ দূর্যোগ প্রশমন দিবস-২০১৮ উপলক্ষে অনুষ্ঠিত র‍্যালি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*