শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসভা

শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জনসভা

শাহাদাত হোসাইন জুনাঈদী,চট্টগ্রাম:: শ্রীপুর-খরণদ্বীপ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ৮ নং খরণদ্বীপ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক জনসভা অনুষ্ঠিত হয়। বাবু রতন চৌধুরীর সভাপতিত্বে ও ইসমাঈল হোসেন খোকন এর সঞ্চালনায় জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দীন আহমদ, এতে আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রাণ ও শ্রম বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দীন মোঃ এমরান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী ও সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর সহ দলের নেতা কর্মিরা।
প্রধান বক্তা মোছলেম উদ্দীন বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে সহযোগিতা করার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।

শেষে প্রধান অতিথির বক্তব্য ড. হাসান মাহমুদ বলেন, আগেকার দিনে গ্রামীণ পথগুলো ছিল মেঠোপথ আর বর্তমান সরকার তা পাল্টে দিয়েছে। আর শুধু তা নয় তখনকার গ্রামীণ মানুষ মাংস খেত মাসে দু’মাসে একবার, কিন্তু এখন উল্টো হয়ে মাসে দু’মাসে সবজি খাই একবার। তাই সামনে নির্বাচনে নৌকা মার্কা ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তুলবেন আশাকরি “ইনশাআল্লাহ”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*