গোদাগাড়ীতে যুবলীগের বর্ধিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গোদাগাড়ীতে যুবলীগের বর্ধিত সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউপির ২ নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে শনিবার বিকেলে গোগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বর্ধিত সভা ও রাজশাহী জেলা যুবলীগের  সাধারণ সম্পাদক মরহুম এএইচএম খালিদ ওয়াসী কেটুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বর্ধিত সভায় গোগ্রাম ইউনিয়ন যুলীগের সভাপতি মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, প্রধান বক্তা ছিলেন,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউনিয়ন পরিষদের দুবারের নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান, লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাওশার মাসুম,পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানা, এসময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় প্রধান অতিথি বলেন, এমপি ওমর ফারুক চৌধুরীকে নৌকাই ভোট দিয়ে অাবারো নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। উপস্থিত সকলের প্রতি নৌকা প্রতীকের জন্য নতুন ভাবে ভোট বৃদ্ধির অাহব্বান জানাচ্ছি।  তিনি আরও বলেন, ওমর ফারুক চৌধুরীকে এমপি হিসেবে ধরে রাখার জন্য যা যা করা দরকার যুবলীগের নেতা কর্মীরা  ঐক্যবদ্ধ থাকবে এবং সভায় উপস্থিত নেতা কর্মী দু হাত তুলে তা অঙ্গিকার করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*