বাংলাদেশের অন্যতম উন্নত উপজেলা হিসেবে আমরা কচুয়াকে গঠন করতে চাই

বাংলাদেশের অন্যতম উন্নত উপজেলা হিসেবে আমরা কচুয়াকে গঠন করতে চাই
—–ড. মহীউদ্দীন খান আলমগীর,এমপি
মোঃ মহসিন হোসাইনঃ চাঁদপুরের কচুয়ায় প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে গতকাল সোমবার (১৫ অক্টোরব ) মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের ৪ তলা নতুন ভবন নির্মান কাজের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর,এমপি। বিদ্যালয় চত্বরে ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে একটি অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শিল্পপতি খোরশেদ আলম মান্নানের সভাপতিত্বে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ড. মহীউদ্দীন খান আলমগীর,এমপি বলেন-আমি আশা করি অচিরেই মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের ৪ তলা নতুন ভবনের কাজ শুরু করবো।আমরা কচুয়াকে বিগত ২০ বছর যাবৎ চেষ্টা করে বাংলাদেশের অন্যতম একটি উন্নত উপজেলা হিসেবে গঠন করেছি।আমরা কচুয়ার সকল শিক্ষা প্রতিষ্ঠান এমন ভাবে উন্নয়ন করতে চাই যাতে করে কচুয়ার সকল ছাত্র/ছাত্রীরা উন্নতমানের পড়ালেখা করে তাদের জীবনকে উন্নত শিখরে পৌঁছাতে পারে।আমরা কচুয়ায় কর্মসংস্থান বৃদ্ধি করেছি।শেখ হাসিনা এ দেশকে দারিদ্র মুক্ত করতে সকল কার্যক্রম হাতে নিয়েছেন।আমরা আওয়ামীলীগ নামদারী বিএনপি, জামায়াত, জঙ্গীবাদের এ কচুয়ার মাটিতে স্থান দিবোনা।এ দেশ সাধারন মানুষের কল্যানে হয়েছে।এদেশ বঙ্গবন্ধুর সৃষ্টি করা সোনার বাংলা।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখনই ক্ষমতায় এসেছেন তখনই দেশের উন্নয়ন হয়েছে।তাই আমরা এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে পাশে থাকার সুযোগ দিবেন বলে আমি আশা করছি।
উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মনির হোসেন সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ,চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না, পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন -পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহীন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল,সাধারন সম্পাদক জাকির হোসেন সবুজ,সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল, ১নং ওয়ার্ড মেম্বার জাকির হোসেন।
এছাড়াও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা সনতোষ চন্দ্র সেন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান,সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, মনোহরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের সহ সাংবাদিক, বিদ্যালয়র শিক্ষক-শিক্ষার্থী,অভিভাবক ও এলাকার গন্যমান্য বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।
একই দিন তিনি ১০ নং ইউনিয়নের নুরপুর ল্যাবরেটরী উচ্চ বিদ্যালয়ের ৪ তলা নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*