অভিভাবক সদস্য পদে ১০ জনের মনোনয়ন পত্র সংগ্রহ

কচুয়ার সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন-২০১৮
অভিভাবক সদস্য পদে ১০ জনের মনোনয়ন পত্র সংগ্রহ
বিল্লাল।মাসুম, কচুয়া ॥ চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী সাচার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের (অভিভাবক) সদস্য পদের নির্বাচন আগামী ৬ নভেম্বর অনুষ্ঠিত হচ্ছে। ৯ অক্টোবর কচুয়া উপজেলা একাডেমিক সুপার ভাইজার ও নির্বাচন দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা মুহাম্মদ আহসানুল হক তফসিল ঘোষণা করেন।
তফসিল সূত্রে জানাগেছে, ১৬,১৭,১৮ অক্টোবর মনোনয়ন পত্র সংগ্রহ, জমাদান, ২১ অক্টোবর বাছাই ও ২৪ অক্টোবর সদস্যপদে প্রত্যাহারের শেষ দিন। এদিকে মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিনে দিনভর ১০জন প্রার্থী সদস্য পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এরা হচ্ছেন, মোঃ মফিজুল ইসলাম মেম্বার, নিমাই সরকার, সাংবাদিক মোঃ জামাল হোসেন, মোয়াজ্জেম হোসেন লিটন তালুকদার, মোশারফ হোসেন ভূইয়া, জাহাঙ্গীর দেওয়ান, সফিকুল ইসলাম, ইসমাইল হোসেন মোল্লা, আব্দুল খালেক তালুকদার ও মোঃ রফিকুল ইসলাম।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু জানান, ঐতিহ্যবাহী সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ প্রক্রিয়ায়, সম্পন্ন করার লক্ষে ইতিমধ্যে আমাদের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি নেয়া হয়েছে। অবাধ ও সুষ্ঠ ভাবে ভোট গ্রহনের লক্ষ্যে সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।
কচুয়া ০১। সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার পক্ষে প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসুর হাত থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করছেন, বা থেকে মফিজুল ইসলাম মেম্বার, নিমাই সরকার ও লিটন তালুকদার।
কচুয়া ০২। সাচার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার পক্ষে প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসুর হাত থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করছেন, বা থেকে আব্দুল খালেক, রফিকুল ইসলাম ও জামাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*