কক্সবাজারে শেখ রাসেলের ৫৪ম জন্মদিন পালিত

কক্সবাজারে শেখ রাসেলের ৫৪ম জন্মদিন পালিত
শাহজাহান চৌধুরী শাহীন,কক্সবাজার প্রতিনিধি : বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৪ম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। বৃহস্পতিবার জেলা শিশু একাডেমীর উদ্যোগে একাডেমী মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেন।
জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আহসানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন,জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা বক্তব্য রাখেন। পরে অনুষ্ঠানে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।
এরপরে কক্সবাজার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে পালিত হয়েছে জাতির পিতার কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৪ম জন্মদিন। এ উপলক্ষে কেন্দ্র প্রাঙ্গনে উপ-পরিচালক জেসমিন আকতারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: কামাল হোসেন।
এতে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা বক্তব্য রাখেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও জন্মদিনের কেক কাটা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*