দুর্গোৎসবের নবমীর দিনেও ঝালকাঠী -১আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মনিরের পূজা মন্ডপে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান

দুর্গোৎসবের নবমীর দিনেও ঝালকাঠী -১আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মনিরের পূজা মন্ডপে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান
মো:মোছাদ্দেক বিল্লাহঃ ঝালকাঠির কাঠালিয়ায় দুর্গোৎসবের নবমীরদিনেও শতাধিক মোটর সাইকেল নিয়ে বিশাল নির্বাচনীয় শোডাউন ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কাঠালিয়া উপজেলার হিন্দু সম্প্রদায়ের সকলকে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করছেন ঝালকাঠি ১ আসনের আওয়ামী লীগ এর মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক মনিরুজ্জামান মনির ।গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের প্রতিটি পূজামন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন। পরিদর্শনকালে তিনি প্রতিটি পূজা মন্ডপে তার ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান করেন। এসময় রাস্তায় দাড়িয়ে থাকা সাধারণ জনগণ তাকে অভিবাধন জানান। এ সময় কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মোঃতরুন সিকদার, রাজাপুর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক রিয়াজ হোসেন মাতুব্বর, আওয়ামীলীগ নেতা মেজবা উদ্দিন মাসুদ, সাবেক ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম রানা, কাঠালিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগনেতা মোস্তাফিজুর রহমান সেন্টু,তরুন লীগ নেতা ফুয়াদ আল ফয়সাল, আওয়ামীলীগ নেতা লিটন সিকদার ছাত্রলীগ নেতা সোহাগ সহ বিভিন্ন পেশার প্রায় ৩ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।
অনুদানের অর্থ পেয়ে সনাতন ধর্মলম্বীরা বলেন, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান মনিরের অনুদান পেয়ে আমরা খুশি হয়েছি। আগামি একাদশ সংসদ নির্বাচনে আমরা এমন জনপ্রতিনিধির নির্বাচন করতে চাই, যিনি সুখে-দুঃখে আমাদের পাশে থাকবেন।
মনিরুজ্জামান মনির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অসাম্প্রদায়ীক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে “ধর্ম যার যার উৎসব সবার”, যে বানী দিয়েছেন, এ বাণীর প্রতিটি অক্ষরকে কাজে লাগিয়ে হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা সুষ্ঠু ও উৎসবমূখর পরিবেশে উদযাপন করতে হবে। এজন্য সকল সম্প্রদায়ের লোকদের সহযোগিতার দরকার আমার সহযোগিতা ও ভালবাসা সব সময় আপনাদের পাশে আছে। পাশাপাশি এ পূজা উৎসবকে আরো প্রাণবন্ত করার লক্ষ্যে আমার এই ছোট অনুদান গ্রহন করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*