পাবনায় কবি ওমর আলীর ৮০তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

পাবনায় কবি ওমর আলীর ৮০তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত
আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: পাবনায় কবি ওমর আলীর ৮০তম জন্মদিন ও সৃজনশীল কাগজ ফোল্ডার কবিতা প্রকাশনার ৩৯ বছর পূর্তি উপলক্ষে উপলক্ষে আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনাসভায় প্রধান আলোচক ছিলেন সাউথইস্ট ইউনিভার্সিটির বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের প্রধান ড. রকিবুল হাসান।
কবি ইদ্রিস আলীর সভাপতিত্বে কবির জীবনী নিয়ে আলোকপাত করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহেদ পারভেজ, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, প্রফেসর মনোয়ার হোসেন জাহেদী, অধ্যাপক ড. বাকী বিল্লাহ বকুল, কবি ইসরাফিল হোসেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম ফজলুর রহমান, মাছরাঙা টেলিভিশনের ব্যুরো চীফ উৎপল মির্জা, দৈনিক সিনসার সম্পাদক এস.এম মাহবুব আলম, কবি সিফাত রহমান সনম প্রমূখ।
আলোচনাসভা শেষে ফোল্ডার কবিতাপত্রের পক্ষ থেকে গুণীজনদের সংবর্ধনা দেয়া হয়। এসময় সংগীত পরিবেশন করেন প্রখ্যাত সংঙ্গীত শিল্পী ফুলরেণু দাস এবং কবিতা আবৃত্তি করেন কবি ওমর আলীর দৌহিত্র শিতুল আফসানা ও অস্পরী। অনুষ্ঠান উপস্থাপনা করেন কবি জেবুন্নেছা ববিন।
এসময় দৈনিক সিনসার নির্বাহী সম্পাদক কবি আমিনুর রহমান খান, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, কবি অম্লান অভি, কবি ও অধ্যক্ষ এনামুল হক টগর, কবি আলমগীর কবির হৃদয়, কবি ও সাংবাদিক আর কে আকাশ, মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনার সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, যাযাবর জিয়া, শিশির, আসাদুর রহমানসহ পাবনার সাংস্কৃতিক ও গণমাধ্যম কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*