বিনিয়োগ উন্নয়ন ও বিকাশ এই মহতী উদ্যোগে কচুয়ায় আলোচনা সভা

বিনিয়োগ উন্নয়ন ও বিকাশ এই মহতী উদ্যোগে কচুয়ায় আলোচনা সভা
মোঃ মহসিন হোসাইনঃ চাঁদপুরের কচুয়া উপজেলায় উন্নত বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগে অন্যতম “বিনিয়োগ উন্নয়ন ও বিকাশ” এই মহতী উদ্যোগে দেশবাসীর সাফল্য অর্জনের লক্ষ্যে গৃহিত কার্যক্রম বিষয়ক আলোচনা গতকাল শনিবার (২৭ অক্টোবর) ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী,সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর।মূল উপস্থাপক হিসেবে বক্তব্য রাখেন-বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ,প্রধানমন্ত্রী কার্যালয়ের নির্বাহী চেয়ারম্যান কাজী মোঃ আমিনুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির,উপজেলা ভাইস চেয়ারম্যান এড. হেলাল উদ্দিন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ।
এছাড়াও উপস্থিত ছিলেন-উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুমন দে,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না,পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া,সাধারন সম্পাদক ইকবাল আজীজ শাহীন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান,সাবেক প্রেসক্লাব সভাপতি প্রিয়তোষ পোদ্দার,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সনতোষ চন্দ্র সেন,মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার।
একই সাথে যার জমি আছে ঘর নেই প্রকল্পের আওতায় উপকার ভোগীদের মাঝে গৃহ বরাদ্দ প্রদান অনুষ্ঠানে কচুয়া উপজেলার ১২ ইউনিয়নের মধ্যে থেকে ২১৬ টি গৃহহীনদের মাঝে একটি ঘর ও একটি ল্যাট্রিন নির্মাণের জন্য ১ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*