সাংবাদিক-শিক্ষানুরাগী ইসমাইল মাহমুদ দি এক্সপার্ট কিন্ডারগার্টেন স্কুল ম্যানেজিং কমিটির উপদেষ্টা মনোনীত

সাংবাদিক-শিক্ষানুরাগী ইসমাইল মাহমুদ দি এক্সপার্ট কিন্ডারগার্টেন স্কুল ম্যানেজিং কমিটির উপদেষ্টা মনোনীত
নিজস্ব প্রতিবেদক : শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাতীয় শিক্ষাপদক ২০১৬-তে শ্রীমঙ্গল উপজেলার শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি, ২০১৭ ও ২০১৮-তে শ্রেষ্ঠ বিদে্যুৎসাহী সমাজকর্মী ইসমাইল মাহমুদ দি এক্সপার্ট কিন্ডারগার্টেন স্কুল ম্যানেজিং কমিটির উপদেষ্টা মনোনীত হয়েছেন। শুক্রবার রাতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমান ও প্রধান শিক্ষক মো. আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেন।
ইসমাইল মাহমুদ সুবিধাবঞ্চিত শিশুদের পাঠশালা ‘পথকলি একাডেমী’র প্রতিষ্ঠাতা; শ্রীমঙ্গল দীপশিখা প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুল পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা; দিলবরনগর মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা কমিটি, শ্রীমঙ্গল কিন্ডারগার্টেন শিক্ষক সমিতি, নন্দিতবনে সংগীত বিদ্যালয়, সারগাম সংগীত বিদ্যালয়, ব্লাডম্যান (স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন), গ্রীণ বাড্স ক্লাব, শ্রীমঙ্গল থানা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়ন, শ্রীমঙ্গল উপজেলা হোটেল-রেস্টুরেন্ট শ্রমিক ইউনিয়ন-এর উপদেষ্টা। তিনি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)-এর কেন্দ্রীয় সহ-সভাপতি, শ্রীমঙ্গল পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন শ্রীমঙ্গল পৌর শাখার সাধারণ সম্পাদক, বাতায়ন (মেধার উৎকর্ষ মূল্যায়নে সম্মেলক প্রয়াস)’র সম্পাদকমণ্ডলীর সদস্য, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক, ‘সুজন’-সুশাসনের জন্য নাগরিক, শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ-সাধারণ সম্পাদক, বর্ডার গার্ড পাবলিক উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, সিভিল সোসাইটি ফোরাম ফর পাবলিক হেলথ ডেভেলপমেন্ট’র সদস্য, সুশাসনের জন্য প্রচারাভিযান (সুপ্র) মৌলভীবাজার জেলা শাখার সদস্য এবং জেগে আছি (বীর মুক্তিযোদ্ধাদের সহায়তাকারী সংগঠন)’র সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করে চলেছেন। ইতোপূর্বে তিনি বিশ্বকাপ ফুটবল ২০১১-তে শ্রীমঙ্গলে ইভেন্ট সমন্বয়কারী, বাংলাদেশ সাংবাদিক সমিতি শ্রীমঙ্গল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের বীর শব্দ সৈনিক সংবর্ধনা কমিটি ঢাকার সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি ঐতিহ্যবাহী দি এক্সপার্ট কিন্ডারগার্টেন স্কুল ম্যানেজিং কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন।
উল্লেখ্য এ প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা মনোনীত হয়েছেন সরকারি প্রতিশ্র“তি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*