দুটি সিনেমা নিয়ে আসছেন মম

দুটি সিনেমা নিয়ে আসছেন মম

নিজস্ব প্রতিনিধি: নতুন দুটি সিনেমা নিয়ে পর্দায় আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নায়িকা জাকিয়া বারী মম। আগামী ৯ নভেম্বর মুক্তি পাবে তার ‘স্বপ্নের ঘর’ চলচ্চিত্রটি। তানিম রহমান অংশু পরিচালিত এ ছবিতে মমর বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। সেখানে মমর চরিত্রটির নাম মারিয়া।অন্যদিকে একই মাসের ১৬ তারিখের মুক্তি পাবে রায়হান রাফি পরিচালিত ‘জাজ মাল্টিমিডিয়া’ প্রযোজিত ‘দহন’ ছবিটিও। এই ছবিতে মমকে দেখা যাবে ‘মায়া’ নামের এক সাংবাদিকের ভূমিকায়।

দুই সপ্তাহে দুই সিনেমা মুক্তি প্রসঙ্গে মম বলেন, ‘দুটি সিনেমার গল্প দুই রকম। দুটিরই ট্রিজার প্রকাশিত হয়েছে। সিনেমা দুটি দেখার ব্যাপারে দর্শকদের মধ্যে ভীষণ আগ্রহ লক্ষ্য করেছি। দুটি সিনেমা নিয়েই আমি আশাবাদী। দেশের সিনেমা দিনদিন যেভাবে ভালোর দিকে যাচ্ছে, তাতে ‘স্বপ্নের ঘর’ এবং দহন দেখতে দর্শক হলমুখী হবে বলে আমার বিশ্বাস। দুটি সিনেমাই দর্শক টানার মতো।

মম আরও বলেন, ‘স্বপ্নের ঘর’ সম্পূর্ণ ভৌতিক সিনেমা। এর আগে দর্শক এই ধরনের সিনেমা বাংলাদেশে দেখেননি। কাজেই এটা অন্যরকম সাড়া ফেলতে পারে বলে অনেকে মনে করছেন। তবে যাই হোক না কেন, দুটি সিনেমা নিয়েই আমার মধ্যে অন্যরকম উচ্ছাস কাজ করছে।’

এদিকে মঙ্গলবার সকালের ফ্লাইটে কক্সবাজার গেছেন মম। সেখানে তিনি অঞ্জন আইচের রচনা ও নির্দেশনায় ‘রূপার সমুদ্র’, ‘আহা কক্সবাজার’ এবং ‘ক্রমশ তোমার গল্প’ নাটকগুলোতে অভিনয় করবেন। নাটকগুলোতে তার সহশিল্পী হিসেবে থাকবেন কল্যাণ কোরাইয়া, অর্ষা, জোভান ও জনি।

কক্সবাজারের শুটিং শেষে আগামী ৫ নভেম্বর ঢাকায় ফিরেই ‘স্বপ্নের ঘর’ ও ‘দহন’-এর প্রচারণায় নেমে পড়বেন নায়িকা। এদিকে শিহাব শাহীন পরিচালিত ‘মন ফড়িং’ সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়ে আছেন তিনি। শিগগিরই এটির কাজ শুরু হবে। একই পরিচালকের ‘ছুঁয়ে দিলে মন’ সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন মম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*