বরুড়া ফ্রেন্ডস ফোরাম ফাউন্ডেশন বৃত্তি-২০১৮ অনুষ্ঠিত

বরুড়া ফ্রেন্ডস ফোরাম ফাউন্ডেশন বৃত্তি-২০১৮ অনুষ্ঠিত
সাকিব আল হেলাল।।কুমিল্লার বরুড়া উপজেলার অন্যতম সংগঠন বরুড়া ফ্রেন্ডস ফোরামের উদ্যেগে বরুড়া ফ্রেন্ডস ফোরাম ফাউন্ডেশন বৃত্তি-২০১৮ অনুষ্ঠিত হয়।
শুক্রবার(২ নভেম্বর) সকাল ১০টায় বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে বেলা সাড়ে ১১টায় শেষ হয়। ৮টি কক্ষে ৩০টির অধিক শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৮৩১ জন শিক্ষার্থী উক্ত বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে। ১০০ নম্বরের এই বৃত্তি পরীক্ষায় অংশগ্রহনকারীরা হলো বরুড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের চতুর্থ,পঞ্চম,৬ষ্ট ,সপ্তম,অষ্টম ও নবম শ্রেনীর শিক্ষার্থীরা।উক্ত বৃত্তি পরীক্ষার ফলাফল দেওয়া হবে জানুয়ারী মাসের প্রথম সপ্তাহে।
কয়েকজন শিক্ষাথীর অভিবাবক বলেন,এ ধরনের প্রতিযোগীতামূলক বৃত্তি পরীক্ষার আয়োজন করলে শিক্ষার্থীদের পড়াশোনার মনোযোগ বাড়ে।আমরা চাই এ ধরনের বৃত্তি পরিক্ষা বেশি বেশি আয়োজন করুক।বরুড়া ফ্রেন্ডস ফোরাম ফাউন্ডেশনকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই”।
বরুড়া ফ্রেন্ডস ফোরামের সভাপতি ও লক্ষীপুরের মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভূইয়া বলেন,কোমলমতি শিক্ষার্থীদের মাঝে পড়াশোনার প্রতি আগ্রহ ও প্রতিযোগীতা সৃষ্টির জন্য আমাদের এই বৃত্তি পরীক্ষার আযোজন।আমরা প্রতিবছর এই বৃত্তি পরীক্ষার আয়োজন করে থাকি।আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*