মিরসরাইয়ে বিজয়া পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত

মিরসরাইয়ে বিজয়া পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত
সাদমান সময় ::: বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ মিরসরাই উপজেলা শাখার উদ্যোগে বিজয়া পূর্ণমিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান শুক্রবার (২ নভেম্বর) জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
এসময় মন্ত্রী প্রধান অতিথির বক্তব্য বলেন, “দেশে উন্নয়য়নের ধারা অব্যাহত রাখতে এবং সাম্প্রদায়িক যে সম্প্রীতি আমাদের মাঝে রয়েছে তা বজায় রাখতে সকলে মিলে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় রাষ্ট্র পরিচালনায় ক্ষমতায় আনতে হবে।”
তিনি আরও বলেন, অসাম্প্রদায়িক চেতনা শুধু আজকের নয়, বাঙালি এই চেতনাকে হাজার বছর ধরে লালন করে আসছে। বাঙালির শারদীয় দূর্গোউৎসব বিশ্বে আজ অসাম্প্রদায়িক চেতনার উজ্জ্বল দৃষ্টান্ত। সাম্প্রদায়িক মেলবন্ধনে এক সাথে হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিস্টান হিংস্রতাকে পিছনে পেলে ধর্মীয় উৎসব পালন করে আসছে।
এছাড়াও তিনি মিরসরাইয়ের অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা, মহামায়া সেচ প্রকল্প তৈরি, রাস্তাঘাটের স্থানীয় উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই।
ওইদিন মিরসরাই উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুভাষ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজল শীলের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত।
সংবর্ধিত অতিথি বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের কেন্দ্রিয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত, সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, চট্টগ্রাম জেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সভাপতি বিপুল কান্তি দত্ত, যুগ্ম সম্পাদক উত্তম কুমার শর্মা, সদস্য সুদর্শন রায়, অনির্বাণ চৌধুরী রাজিব, বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, সাবেক মেয়র এম শাহজাহান, পৌরসভা আওয়ামী লীগ নেতা সিরাজ-উ-দ্দৌলা, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপুসহ মিরসরাই পূজা উদ্যাপন পরিষদের বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*