আসন চাইতেই সংলাপে যাব.

আসন চাইতেই সংলাপে যাব... এরশাদ
ইসলামপুর(জামালপুর) প্রতিনিধিঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমাদের কয়টি আসন দিবেন? এটা জানতেই আমরা সংলাপে যাব। আমাদের কোন দাবী দাওয়া নেই, কোন দাবী নিয়েও সংলাপে যাবে না, শুধু জাতীয় পার্টির আসন বৃদ্ধি করতেই সংলাপে যাব বলে মন্তব্য করেছেন জাতিয় পাটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদ।
৩ নভেম্বর বিকালে ইসলামপুর উপজেলা জাতীয় পাটি আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।
খালেদা জিয়াকে ইঙ্গিত করে তিনি আরও বলেন, বিনা অপরাধে আমাকে ৬ বছর জেলে রেখেছেন, আজ আপনি কোথায়? আপনি কোনদিন বের হতে পারবেন না, আর আপনার ছেলেও দেশে আসতে পারবে না।
সম্প্রতি জাতীয় ঐক্য ফ্রন্টের সংলাপ ব্যার্থ হয়েছে মন্তব্য করে এরশাদ বলেন, আপনাদের দাবী গুলো কোনটাই মানার যোগ্য নয়, তাই আপনাদের সংলাপ ব্যর্থ হয়েছে।
নির্বাচন সর্ম্পকে এরশাদ বলেন, আমরা কোন কারচুপি পুর্ন নির্বাচন চাই না। জোর করে সীল মেরে নির্বাচিত হতে চাই না, কাউকে সীল মারতে দিবও না।
এ সময় প্রতিটি নেতাকর্মীদের অতন্ত্র প্রহরী হিসাবে প্রতিটি কেন্দ্রে পাহারা দেওয়া আহ্বান জানান।

এরশাদ আরও বলেন, আজ দেশের মানুষ শংকায় থেকে, যখন তখন খুন গুম হয়ে যাচ্ছে, মানুষের নামে কথায় কথায় মিথ্যা মামলা হচ্ছে। জাতীয় পার্টি ক্ষমতায় এলে এসব পুরাপুরি বন্ধ হবে। বাংলাদেশের সুদিন ফিরে আসবে। জাতীয় পাটি প্রতিহিংসার রাজনীতি করে না।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রচারণা চালাতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ইসলামপুর সফর করেন।
ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে জাতীয় পার্টির মহাসচিব রুহল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তার, ফয়সাল চিশতি, সফর সঙ্গী আজম খা, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নুর ইসলাম নুর, কেন্দ্রীয় সদস্য সাফিউল আলম।
জামালপুর-২ (ইসলামপুর) আসন সফরে আসেন। তিনি ইসলামপুর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। একই সাথে তিনি ইসলামপুর আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসাবে মোস্তুফা আল মাহামুদকে পরিচয় করিয়ে দিয়ে জামালপুরের পাঁচটি আসনে লাঙল প্রতীকে ভোট প্রার্থনা ও নির্বাচনী প্রচারণার শুভ সূচনা করেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন জামালপুর জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইকবাল এহসান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*