মৌলিক গান নিয়ে আসছে তরুণ সংগীত শিল্পী রিয়া

মৌলিক গান নিয়ে আসছে তরুণ সংগীত শিল্পী রিয়া

মাসুদুর রহমান : বর্তমান সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী রিয়া । বাবা মার অনুপেরনায় প্রায় ৯ বছর ধরে কন্ঠশিল্পী রিয়া গান করে আসছেন দুই জনের হাত ধরে। তার বাবা দীর্ঘ ৫ বছর পুর্বে মৃত্যু বরন করে। তার মা কে নিয়ে রয়েছে রিয়ার অনেক স্বপ্ন । দেশের বিভিন্ন জায়গায় কনসার্ট পোগ্রাম করে দর্শকদের মন কেড়েছে এবং বেশ প্রশংসিত হয়েছেন । শ্রোতাদের মনের মণিকুঠায় বিশেষ জায়গা করে নেয় রিয়া।
একের পর এক হৃদয়গ্রাহী গান দিয়ে সঙ্গীতপ্রেমীদের মাতিয়ে রেখেছেন। তারই ধারাবাহিকতায় যমুনা গানের মিউজিক কম্পোজার শেষ করেন এই গান টি কম্পোজার করেন পাপ্পু আখন্দ । এই গানে দর্শক শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে । রিয়াজ মামুন এর মিউজিক কম্পোজারে ” প্রেমের ছুয়া” গানটির কথা ও সুর করেছেন শিমুল । এ দুটি গানের কাজ শেষ করে রিয়া । গানটি ভিন্ন ধারার গল্প নিয়ে এবং ব্যাতিক্রম কিছু চিন্তার বিকাশ ঘটানোর ফলে গানটি শুনে মন ভরে যাবে সবার। অ্যালবামে কাজ করার পাশাপাশি রিয়া দেশীয় ও আন্তর্জাতিক কনসার্টের মাধ্যমে নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করেছেন। রিয়া বেশ কিছু অডিও মিউজিক গান করে দর্শকদের মন জয় করেছেন। গান গুলি ছাদিয়া ভি সি ডি You tube চ্যালেন থেকে প্রচারিত করা হবে । রিয়া অবসরে ভালোবাসেন গান লিখতে, গান শুনতে ও আঁকাআঁকি করতে এবং নতুন নতুন জায়গায় ঘুরতে ।

গান নিয়ে রিয়া এ প্রতিবেদককে জানান, গান ছেড়ে থাকাটা আমার পক্ষে সম্ভব নয়। আমি গান কখনই ছাড়তেও পারব না। কারণ গান আমাকে সবার কাছে পরিচিত করে তুলেছে। আজকের এই রিয়া গানের কারণেই এই অবস্থানে এসেছি। তাই গান আমার সাথে সবসময় থাকবে। তবে আমার বাবা যেহেতু বেচে নেই তার জন্য মাকে নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। আপনাদের সহযোগিতা এবং দর্শক – স্রোতাদের দোয়া কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*