দু:সময়ের কান্ডারী শফিক মিয়া মনোনয়ন ফরম সংগ্রহ নির্বাচনের মাঠে…

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ থেকে আওয়ামী লীগের
দু:সময়ের কান্ডারী শফিক মিয়া মনোনয়ন ফরম সংগ্রহ নির্বাচনের মাঠে…

কক্সবাজার উখিয়া প্রতিনিধি: কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে জনপ্রিয়তার শীর্ষে আলহাজ্ব শফিক মিয়া আওয়ামীলীগের দু:সময়ের কান্ডারী, সৎ ও ত্যাগী নেতা আলহাজ্ব শফিক মিয়া’র আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করার খবরে নেতাকর্মী ও ভোটারদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। সাধারণ ভোটারদের কেউ কেউ বলছে এবার শফিক মিয়া’র নেতৃত্বেই ইয়াবার রাজ্য থেকে মুক্তি পাবে উখিয়া-টেকনাফ বাসী।

দীর্ঘদিন পর একজন যোগ্য ব্যক্তির কারণেই কক্সবাজার-৪ আসনের উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আশার আলো দেখছে সর্বস্তরের জনগণ। জনতার বিশ্বাস প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসন থেকে আওয়ামীলীগের দু:সময়ের কান্ডারী, সৎ ও ত্যাগী নেতা আলহাজ্ব শফিক মিয়া’র মত একজন যোগ্য ব্যক্তিকে মনোনয়ন দিয়ে দেশের উন্নয়নে মানবতার কল্যাণে কাজ করার সুযোগ দিলে উন্নয়নে এগিয়ে যাবে বাংলাদেশ। বিভিন্ন সুত্রে মতে জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য শফিক মিয়া জনগনের রায়ে একবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ৩ বারের ইউপি চেয়ারম্যান ও ২ বার ইউপি সদস্য হিসাবে মোট ২৯ বছর জনপ্রতিনিধি হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। ১৯৮৬ সাল হতে ১৯৯১ পযন্ত পাঁচ বছর টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১৯৯২ সাল হতে ২০১৩ সাল পযন্ত ২১ বছর সাধারন সম্পাদক হিসাবে দীর্ঘ ২৬ বছর আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে গেছেন সততা, দৃঢ়তা ও সাহসের সাথে।

তারই ধারাবাহিকতায় তিনি বর্তমানে টেকনাফ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও তিনি ব্যাক্তিগত উদ্যোগে বিভিন্ন শিক্ষা সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত। ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত শফিক মিয়া পারিবারিকভাবে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। উল্লেখ তাঁর পিতা টেকনাফ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ছিলেন এবং মুক্তিযুদ্ধেও সময় পাক বাহিনী তার পৈত্রিক বাড়ি আগুনে পুড়িয়ে দিয়েছিল।

নতুন ভোটারদের কাছে আলহাজ্ব শফিক মিয়ার নেতৃত্ব মানেই গরীব ও কর্মী বান্ধব একজন নিঃস্বার্থবান জনদরদি ত্যাগী নেতা আগামী সাংসদ নির্বাচনে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সর্বস্তরের জনগনের দীর্ঘদিনের চাওয়া-পাওয়া ও বিভিন্ন দাবি বাস্তবায়নের প্রতিফলন ঘটবে প্রিয় নেতা শফিক মিয়ার হাত ধরেই।সে প্রত্যাশায় আগামী ৩০ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় দিয়ে জনগনের প্রকৃত সেবা করার সুযোগ দিতে অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*