‘বন্ধুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত

‘বন্ধুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত

এম.বেলাল উদ্দীন আকাশ,স্টাফ রিপোর্টার৷৷  কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার কেরনতলী স্থলবন্দর এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- আশিকুল জাহাঙ্গীর কুদরত ও আরিফ হোসেন। এর মধ্যে আশিকুল ময়মনসিংহের কোতুয়ারী এলাকার আবদুল হাকিমের ছেলে এবং আরিফ নারায়ণগঞ্জের তুলা বড় মসজিদ এলাকার আবদুল বারেকের ছেলে। তারা দুইজন মাদক বিক্রেতা বলে জানায় র‌্যাব।

র‌্যাবের টেকনাফ ক্যাম্প-১ এর ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে কক্সবাজার-টেকনাফ সড়কে অভিযান চালানো হয়। কেরনতলী স্থলবন্দর এলাকায় একটি ট্রাককে থামার সংকেত দিলে গাড়িতে থাকা লোকজন র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাব পাল্টা গুলি চালালে দুইজন গুলিবিদ্ধ হন এবং বাকিরা গাড়ি ফেলে পালিয়ে যান। গুলিবিদ্ধ দুইজনকে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎিসক তাদের মৃত ঘোষণা করেন। এই ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ‘ফেলে যাওয়া ট্রাক থেকে এক লাখ পিস ইয়াবা, দুটি বিদেশি অস্ত্র ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। টেকনাফ থেকে ইয়াবা কিনে তারা ঢাকায় পাচার করার জন্য নিয়ে যাচ্ছিল বলে আমরা গোপনে খবর পাই। এ ঘটনায় মাদক দ্রব্য আইনে মামলার প্রক্রিয়া চলছে। নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*