সুজানাকেই আবারও বিয়ে করছেন হৃতিক!

সুজানাকেই আবারও বিয়ে করছেন হৃতিক!

সিনিয়র করেসপন্ডেন্ট ::  দাম্পত্য জীবনে অনেক সুখী থাকা সত্ত্বেও কেন তাদের বিচ্ছেদ এই আক্ষেপও ছিল সবার মাঝেই। বলিউডপাড়া থেকে ভক্তদের মনে যেন তাদের ভাঙনে ভাঙচুর হয়ে গেল। কেননা বলিউডের অন্যতম সেরা জুটি ছিল তারা। ১৪ বছরের দাম্পত্য জীবন তো আর কম কথা নয়। তাদের এই সিদ্ধান্তে অবাক হয়েছিলেন ঘনিষ্ঠরা। খারাপ লেগেছিল অনুরাগীদের। কারণ এ ঘটনা যে ঘটতে পারে, তা ভাবতে পারেননি কেউই।
গত চার বছর ধরে বিবাহ বিচ্ছেদের পরও বহু সময় এক সঙ্গে কাটিয়েছেন এই জুটি। কখনও ডিনার, কখনও বা ছেলেদের নিয়ে ছুটি কাটিয়েছেন। তা দেখে ঘনিষ্ঠরা বলেছেন, ওরা তো আগে বন্ধু। সে সম্পর্কটাই আসল। হৃতিক-সুজান নিজেরাও বন্ধুত্বের কথা স্বীকার করেন।
এমনকি ফের বিয়ে করতে পারেন, এই জুটি। এ হেন জল্পনাতেও সরগরম ছিল ইন্ডাস্ট্রি। তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সুজানকে নিয়ে লিখতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন হৃতিক।
পারিবারিক মুহূর্তের কিছু ছবি শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘এটা সুজান। আমার সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু (আমার প্রাক্তন স্ত্রী) আমার আর আমাদের ছেলেদের ছবি তুলছে। এই মুহূর্তটা আমাদের সন্তানদের গল্প বলছে। একটা পৃথিবী কিছু ভাবনার জন্য আলাদা হতেই পারে। কিন্তু আবার এক হওয়াও সম্ভব। এখন পৃথিবীটা অনেক একত্রিত, খোলা মনের, সাহসী আর ভালবাসায় পূর্ণ। আর এটাই একটা ঘর শুরু করতে পারে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*