নৌকা মার্কার প্রতি শ্রদ্ধা ও ভোটারদের প্রতি ভালোবাসা: দোলনের ফেসবুক ষ্ট্যাটাসে

নৌকা মার্কার প্রতি শ্রদ্ধা ও ভোটারদের প্রতি ভালোবাসা: দোলনের ফেসবুক ষ্ট্যাটাসে
সাইফুল ইসলাম,,বিশেষ প্রতিনিধিঃ-ফরিদপুর-১ নির্বাচনী এলাকায় নৌকা মার্কার প্রতি শ্রদ্ধা ও ভোটারদের ভালোবাসার প্রতি শ্রদ্ধা জানিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় আরিফুর রহমান দোলনের নিজস্ব ফেসবুক আইডিতে ষ্ট্যাটাস দেন।
শ্রদ্ধেয়/প্রিয়,, ফরিদপুর-১ (আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী) আসনবাসী। সবাইকে আমার বিনম্র সালাম এবং শুভেচ্ছা। আমি আরিফুর রহমান দোলন, ফরিদপুর-১ আসনে জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নবোর্ড ও এর প্রধান জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিয়েছেন, দলের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে মনোনয়নপ্রত্যাশী হিসেবে নিঃসংকোচিত্তে তা মেনে নিয়েছি।
ইতিমধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনাব মনজুর হোসেনের সঙ্গে মুঠোফোনে আমার কথা হয়েছে। তাকে আমি মনোনয়ন পাওয়ায় অভিনন্দন জানিয়েছি এবং অচীরেই নৌকা প্রতীকের পক্ষে ভোটের মাঠে নামব-এ কথাও জানিয়ে দিয়েছি।
আমি আপনাদের সবার অবগতির জন্য জানাতে চাই, বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনার অনুগত একজন কর্মী হিসেবে দলীয় সিদ্ধান্ত মেনে চলাকেই কর্তব্য মনে করি। সবার আবেগ, অনুভূতির প্রতি আমার অপরিসীম শ্রদ্ধা, ভালোবাসা রইল।
গত কয়েক বছর ধরে আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর বিভিন্ন প্রান্তরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারে আমাকে যারা সর্বাত্মকভাবে সহযোগিতা করেছেন, পাশে থেকেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার নেই। এলাকার রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডের সম্পৃক্ত হতে গিয়ে গত তিন বছরের মধ্যে মারাত্মক সড়ক দুর্ঘটনায় আমার বাঁ-পা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবুও নাড়ির টান, এলাকার মানুষের কাছে যাওয়ার তাগিদ থেকে এতটুকু পিছপা হইনি। ভবিষ্যতেও সব ধরনের ইতিবাচক কাজে এভাবেই মানুষের পাশে থাকব, কথা দিচ্ছি।
মনোনয়ন প্রতিযোগিতায় অনেকেই ছিলেন বলে সাময়িকভাবে অনৈক্যের পরিবেশ আছে এটা মনে হতে পারে। এটি ভুল বলে আমি মনে করি। আওয়ামী লীগের নেতাকর্মীরা দিনশেষে ঐক্যবদ্ধ থাকবেন এবং বাংলাদেশের উন্নয়নের যে গতিধারা শেখ হাসিনার নেতৃত্বে তাকে আরও বেগবান করার লক্ষ্যে কাজ করবেন, এটি আমি বিশ্বাস করি।
খুব শিগগির আমি নির্বাচনী এলাকায় যাব এবং আনুষ্ঠানিকভাবে নির্বাচনের প্রচারণা যখন শুরু হবে তাতে নৌকা মার্কার পক্ষে কাজ করব। এটি নির্ধিদ্বায় বলতে চাই। সবার উদ্দেশে আমার আহ্বান মনোনয়নপ্রত্যাশী কাউকেই ছোট করে, হেয় করে সামাজিক গণমাধ্যম অথবা প্রকাশ্যে মন্তব্য করবেন না। দিনশেষে শেখ হাসিনাই আমাদের ঠিকানা। বাংলাদেশকে জঙ্গিবাদ মুক্ত রাখতে হবে। বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে রক্ষা করতে হবে। আমাদের মুক্তিযুদ্ধের চেতনাকে আরও শক্তিশালী করতে শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে আমাদের কাজ করতে হবে।
যত দুঃখ-কষ্ট থাকুক না কেন, নিশ্চয়ই ভালো কাজের মূল্যায়ন হবে, এই আস্থা-বিশ্বাস সবার রাখতে হবে। পারস্পরিক সমঝোতা বৃদ্ধিই হোক আমাদের লক্ষ্য। দলীয় মনোনয়ন পাওয়াটাই শেষ কথা নয়। মানুষের জন্য কাজ করে যেতে পারাটাই মূলকথা।
ভালো কাজে ছিলাম, আছি, থাকব। যিনি কাজ করেন তারই ভুল হয়। আমার কাজে কেউ যদি কখনো দুঃখ পেয়ে থাকেন, আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আঞ্চলিক ক্ষুদ্র স্বার্থ বা রাজনীতি নয়, জাতীয় স্বার্থকে বড় করে দেখার লক্ষ্যেই আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আর এ জন্য নৌকা ও শেখ হাসিনার বিকল্প নেই। সবাই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন। অচীরেই দেখা হবে।
…………………………………………………………
আরিফুর রহমান দোলন
সহ-সভাপতি, বাংলাদেশ কৃষকলীগ, কেন্দ্রীয় কমিটি। সদস্য, ফরিদপুর জেলা আওয়ামী লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*