বিএনপি ক্ষমতায় গেলে দেশে জঙ্গীবাদের উত্থান হবে

বিএনপি ক্ষমতায় গেলে দেশে জঙ্গীবাদের উত্থান হবেফারুক চৌধুরী
শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে পাকড়ী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শুক্রবার বেলা ১১ টার সময় পাঁচগাছিয়া নবীনগর দাখিল মাদ্রাসা প্রঙ্গনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পাকড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  আলাল উদ্দিন স্বপন। প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্প মন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি। প্রধান অতিথির বক্তব্যে ওমর ফারুক চৌধুরী বলেন, আগামী নির্বাচনে সকল নেতা-কর্মীকে মনপ্রান উজাড় করে দিয়ে নৌকার বিজয় ঘটাতে হবে। আমাদের ভুল থাকতে পারে, কিন্তু মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কোন ভুল করেননি। তাই ব্যক্তিগত রোষানলে শেখ হাসিনার নৌকার কোন ক্ষতি করবেন না। আমরা যদি শেখ হাসিনাকে প্রধান মন্ত্রীর চেয়ারে বসাতে না পারি তাহলে এই দেশ অনেক পিছিয়ে যাবে, এবং বিএনপি ক্ষমতায় গেলে দেশে জঙ্গীবাদের উত্থান হবে। আপনার সন্তানের নিরাপত্তার জন্য, উন্নত বাংলাদেশের জন্য নৌকাকে বিজয়ী করতে হবে। এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন একমাত্র শেখ হাসিনাই পারবে। আপনারা নৌকাকে বিজয়ী করেন, আগামী পাঁচ বছরের মধ্যে গোদাগাড়ী-তানোরকে আমরা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজশাহী শহরের মত কাছাকাছি একটি শহরে রুপান্তরিত করব। আপনারা শেখ হাসিনার উপরে আস্থা রাখেন, আমাদেরকে একটু বিশ্বাস করেন, আর একটু সময় দেন। আগামীতে আমরা ভুল-ত্রুটি শুধরে আরো ভালোভাবে চলব, বাকি কাজগুলো করে দিব, ইনশাল্লাহ।

সভায় পাকড়ী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন। তারা সবাই আগামী নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য ওয়াদা করেন।
সভায় আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামরিজ্জামান চঞ্চল, রাজশাহী জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এ্যাডভোকেট মোঃ এজাজুল হক মানু, জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শরিফ তুহিন, পাকড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রাকিব সরকার, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং অত্র এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ। সভা সঞ্চালনা করেন পাকড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  জিন্নাত আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*