নওগাঁয় সাহিত্য পরিষদের আত্মপ্রকাশ

নওগাঁয় সাহিত্য পরিষদের আত্মপ্রকাশ
মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধি: নতুন প্রজন্মকে সাহিত্য চর্চায় উৎসাহিত করে মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে নওগাঁয় সহিত্য পরিষদ এর আত্মপ্রকাশ হয়েছে। গতকাল শনিবার বিকেলে বালুডাঙ্গা অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় তরুন উপন্যাসিক ও সাংবাদিক আশরাফুল নয়নকে আহবায়ক ও কবি অনিন্দ্য তুহিনকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।
এছাড়া কবি ও গল্পকার হাবিব রতন, সাহিত্যের ছোটকাগজ পালকি সম্পাদক কবি অরিন্দম মাহমুদকে যুগ্ন আহবায়ক এবং কবি মারিয়া আজাদ, ত্রীমাত্রা সম্পাদক কবি রিমন মোরশেদ ও এসএইচ নীরকে যুগ্ন সদস্য সচিব নির্বাচিত করা হয়।

এসময় কবি রাজা বর্নিল এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, বরেন্দ্র রেডিওর সহকারী প্রোগ্রাম প্রডিউসার, কবি সুস্মিতা সাহা, কবি সদিয়া আরোফিন বর্ষা, ছোটকাগজ বোল সম্পাদক কবি শাহীন খন্দকার, রুপান্তর সম্পাদক, কবি রবিউল মাহমুদ, লিখিয়ে সম্পাদক, কবি রবিউল আলম ফিরোজ, সহিত্য অনুরাগী হিমেল মাহমুদ ও দোলোয়ার হোসেন। এছাড়াও সভায় কবি শাহীন খন্দকার, কবি রাজা বর্নিল ও কবি রবিউল আলম ফিরোজকে সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*