কচুয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন

কচুয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন
মোঃ মহসিন হোসাইনঃ চাঁদপুরের কচুয়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর কুমিল্লা জোনের ৪৬ তম এজেন্ট ব্যাংকিং কেন্দ্র মঙ্গলবার (৪ ডিসেম্বর) কচুয়া দক্ষিন বাজার সুলতানা ভূঁইয়া কমপ্লেক্সের দ্বিতীয় তলায় উদ্বোধন করা হয়েছে।
এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন প্রধান মোঃ মোশাররফ হোসাইনের সভাপতিত্বে ও কুমিল্লা জোনাল অফিসের এফএভিপি মুজাম্মেল হকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান ভূইয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক দুলাল প্রধান, ৬নং ইউপি চেয়ারম্যান কাজী জহিরুল ইসলাম জাহাঙ্গীর, কচুয়া বাজার সমিতির সভাপতি জাকির হোসেন,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান ও কচুয়া বড় মসজিদের খতিব মুফতি মাহবুবুর রহমান,ফাস্ট এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও সাচার শাখা প্রধান মোঃ লুৎফুল্লাহ হিল মাজিদ ও ব্যাংকের এজেন্ট, সুলতানা ভূঁইয়া কমপ্লেক্সের স্বত্বাধিকারী ও পৌর আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সোহেল ভূঁইয়া।
সভার সভাপতি সমাপনী বক্তব্যে বলেন- ইসলামী ব্যাংক সাধারণ মানুষের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে কাজ করছে। এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে এ উদ্যোগ আরও বেগবান হবে। তারা স্থানীয় জনগণকে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের আহবান জানান। ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রে বিভিন্ন ধরনের হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিটেন্সের অর্থ প্রদান, ইউটিলিটি বিল সংগ্রহ, ফান্ড ট্রান্সফার, ব্যালেন্স অনুসন্ধান, ক্লিয়ারিং চেক গ্রহণ, চেক বই এবং ডেবিট ও ক্রেডিট কার্ডের আবেদন গ্রহণ, ইন্টারনেট ব্যাংকিং সেবা, এমক্যাশের হিসাব খোলা ও লেনদেন ছাড়াও ক্ষুদ্র ও কৃষি বিনিয়োগ সুবিধা প্রদান করা হবে।
আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ফিতা কেটে কেন্দ্রটি উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*