নওগাঁর মান্দায় সেচ্ছাশ্রমে ৩ কিলোমিটার রাস্তা নির্মাণ

নওগাঁর মান্দায় সেচ্ছাশ্রমে ৩ কিলোমিটার রাস্তা নির্মাণ

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ করেছে এলাকাবাসী। বুধবার দিনব্যাপী পরানপুর ইউপির হাটোর বিলের মধ্যে দিয়ে ৫ শতাধিক লোক এ কাজে অংশগ্রহণ করে। চেয়ারম্যান ইলিয়াস আলী খাঁনের সার্বিক সহযোগিতায় হাটোর গ্রামের ৫ শত লোকজনকে নিয়ে স্বেচ্ছাশ্রমে হাটোর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে শশ্মান পুকুর পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার গ্রামীণ রাস্তা নির্মাণ করেন।বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে গ্রামীণ ঐতিহ্যকে ধরে রাখতে দিনব্যাপী মাইকে গান বাজিয়ে খাওয়া-দাওয়ার আয়োজনের মধ্যে দিয়ে রাস্তা নির্মাণ কাজ করেছেন তারা।
স্বেচ্ছাশ্রমে রাস্তা নির্মাণ কাজে সহযোগিতা করায় ইউপি চেয়ারম্যান ইলিয়াস আলী খাঁনকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতাবোধ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।এ রাস্তা নির্মাণের ব্যাপারে হাটোর গ্রামের স্থানীয় আব্দুর রাজ্জাকের সাথে কথা হলে তিনি বলেন স্বাধীনতার পর থেকে এ অবহেলিত অঞ্চলের গ্রামীণ রাস্তাটি নির্মাণের জন্য ইতিঃপূর্বে কোন জনপ্রতিনিধি কোন প্রদক্ষেপ নেয়নি। এই প্রথম এই এলাকার মানুষের জন্য চেয়ারম্যান ইলিয়াস আলী খাঁন এ কাজ করলেন।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ইলিয়াস আলী খাঁন বলেন, এ রাস্তা নির্মাণ হলে এ এলাকার ৩ হাজার মানুষের যোগাযোগ ব্যবস্থাসহ মাঠ থেকে ফসল ঘরে তোলার জন্য কৃষকদের কষ্ট লাঘব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*