শৈলকুপা কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

শৈলকুপা কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত
টিপু সুলতান,শৈলকুপাঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ও নৌকার প্রার্থী আব্দুল হাইকে বিজয়ী করতে সকল ধরনের প্রস্তুতি গ্রহণের লক্ষ্যে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৫নং কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকাল ৩ টায় বেনীপুর মাধ্যমিক স্কুল অডিটোরিয়াম হল রুমে কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামী যুবলীগ আয়োজিত এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামী যুবলীগ সভাপতি মিলন মৃধার সভাপত্বিতে ও উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ জুয়েল এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্যা।
প্রধান বক্তা বলেন, আওয়ামী লীগ সরকার নির্বাচনী অঙ্গীকার হিসেবে দেশকে ডিজিটাল দেশ গড়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পূর্ণ করেছেন প্রধানমন্ত্রী৷ প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে , কাজের এই ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান ৷ তিনি বলেন, উপজেলাসহ প্রতিটা ইউনিয়নে যুবলীগ আজ ঐক্যবদ্ধ। তিনি শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো আন্দোলন-সংগ্রামে যুবলীগের নেতা-কর্মীদের ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান। ঝিনাইদহ-১ শৈলকুপা আসনে জননেতা আব্দুল হাইকে ৪র্থবারের মত বিপুল ভোটে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে এ আসন উপহার দিব।
বিশেষ বক্তব্যে কাঁচেরকোল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ্যাড. সালাহউদ্দীণ জোয়ার্দার মামুন বলেন, দলের ভিতরে যদি কোন ব্যক্তি কেন্দ্রীক দিধা-দ্বন্দ্ব থেকে থাকে, তাহলে আমি করজোড়ে ক্ষমা প্রার্থনা করছি। কিন্তু তার পরেও যারা মুখে বলবে আ’লীগ অথচ নির্বাচন করবেন না, দলের বিরুদ্ধে কাজ করবেন তাদের ইউনিয়নবাসী জবাব দিবে আগামী ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে। আরো বক্তব্য রাখেন, কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন ঝন্টু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীমার রশীদ শামীম, সাবেক সভাপতি স ম রানাউজ্জামান বাদশা, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জুলফিকার মাহমুদ টিটু, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারণ সম্পাদক শাওন শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজীব বাহাদুর, কাঁচেরকোল ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুজ্জামান তন্ময়, আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কালাম জোয়ার্দার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের  সভাপতি কাজী ইয়াসীন প্রমুখ।
এ বর্ধিত সভায়  ইউনিয়ন যুবলীগের সকল ইউনিটের নেতা-কর্মীদের উপস্থিতে এসময় এক মিল মেলায় পরিনত হয়। সভা শেষে নৌকার পক্ষে বিশাল মিছিল বের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*