ছেলে অসুস্থ, নেই বাবার মুখে হাসি

ছেলে অসুস্থ, নেই বাবার মুখে হাসি
মোঃ মহসিন হোসাইনঃ জাপানের টোকিও স্থানীয় একটি হসপিটালে উদ্বিগ্ন একজন মানুষের মুখ। তিনি ইঞ্জিনিয়ার জসীম উদ্দীন। নির্ঘুম আর ক্লান্তি মিশে তথৈবচ অবস্থা। কারণ কী?
সর্বদা এই হাসপাতালের চারপাশটাতে আলোর ঝলকানি। কিন্তু ৫৩ বছর বয়সী ইঞ্জিনিয়ার জসীম উদ্দীনের চোখেমুখে রাজ্যের আধার। তাঁর পুত্র সন্তান অসুস্থ হাসপাতালের বেডে চটফট করছে। ছোট ছেলে রাজিন জসীমের এমন খারাপ সময়ে বাবার মুখের হাসি উধাও হওয়াটাই স্বাভাবিক।
ইঞ্জিনিয়ার জসীম উদ্দীন ১২ বছর বয়সী সন্তান রাজিন জসীমকে এই হাসপাতালে ভর্তি করেছেন ৫ ডিসেস্বর বুধবার। জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার জসীম উদ্দীন জাপানের টোকিওতে বসবাস করছেন।
তিনি বলেন, আমাদের ছোট ছেলে রাজিন জসীম(১২)।সে জাপান টোকিও জুনিয়র হাই স্কুলের প্রথম বর্ষের ছাত্র ।গত ৫ ডিসেম্বর তার স্কুলে বাষ্কেট বল খেলার সময় অপর খেলোয়ারের সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে আহত হয়।জাপানের টোকিওর স্থানীয় একটি হাসপাতালে নেওয়ার পর পরীক্ষা নীরিক্ষা শেষে কর্ত্যবরত ডাক্তার জানালেন বাম হাতের কনুই এর পাশে হাড় ভেঙে গেছে এবং হাড় পজিশন থেকে সরে গেছে অপারেশন করতে হবে ।তারপর তাৎক্ষনিক ভাবে হাসপাতালে ভর্তি করানো হয়। ৭ ডিসেম্বর শুক্রবার রাজিন জসীমের অপারেশন কার্য সম্পন্ন হবে বলে হাসপাতাল কতৃপক্ষ জানান এবং শুক্রবার দুপুরে অপারেশন সম্পন্ন হয়েছে বলে জানা যায়।
ইঞ্জিনিয়ার জসীম উদ্দীন তার ছোট ছেলে রাজিন জসীমের সুস্থতার জন্য সমাজের সর্বস্তরের নিকট দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*