নড়াইল-২ আসনে নৌকার মাঝি মাশরাফির পক্ষে ইতনায় কর্মী সভা অনুষ্ঠিত

নড়াইল-২ আসনে নৌকার মাঝি মাশরাফির পক্ষে ইতনায় কর্মী সভা অনুষ্ঠিত

সাইফুল ইসলাম,,বিশেষ প্রতিনিধিঃ-আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকার মনোনিত প্রার্থী, বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন মাশরাফি বিন মর্তুজা কৌশিক’কে বিজয়ী করার লক্ষে নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়ন আওতাধীন রাধানগর বাজার মাঠে ১১নং ইতনা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক কর্মী সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় ইতনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইমদাদুল হক সুনু’র সভাপতিত্বে এ কর্মী সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ লোহাগড়া উপজেলা শাখার সাবেক সভাপতি এ‍্যড দৌলত খান, বাংলাদেশ আওয়ামীলীগ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক শেখ শিয়ানুক রহমান, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন মুন্না, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল শিকদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিকদার আজাদ, লোহাগড়া উপজেলা কৃষক লীগের সভাপতি শেখ সাঈদুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শরীফ আলী আজগর, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান শাহানারা লাকি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজাদ হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বুলবুল আহমেদ সেলিম, উপজেলা ছাত্রলীগের সুযোগ্য সভাপতি মুন্সি জোসেফ হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম,
ইতনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ইতনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার নাজমুল হাসান টগর, ইতনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহাদুজ্জামান আহাদ, ইতনা ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি অদ্ভূত মিয়া, ইতনা মহিলা আওয়ামীলীগের সভাপতি নূপুর বেগম, আওয়ামীলীগ নেতা এনায়েত হোসেন, ইতনা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শেখ আশরাফ, মুক্তিযোদ্ধা প্রজন্ম ক্লাবের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ফায়েক আলী খাঁন, মুক্তিযোদ্ধা প্রজন্ম ক্লাবের সহ-সভাপতি জাফর আলী খাঁন, মুক্তিযোদ্ধা প্রজন্ম ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক রুস্তম মোল্লা, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শরিফুল আলম, বাংলাদেশের খবর উপজেলা প্রতিনিধি শিমুল হোসেন, মুক্তিযোদ্ধা প্রজন্ম ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক আলোকিত সকালের বিশেষ প্রতিনিধি সাইফুল ইসলাম প্রমূখ। এছাড়া আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অতিথিদের বক্তব্যে বলেন, ইতনা ইউনিয়ন আওয়ামীলীগের ঘাঁটি, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে সবচেয়ে বেশি ভোটে নির্বাচিত করতে হবে। নৌকা মার্কায় ভোট দিলেই এ দেশের প্রতিটি মানুষ সুখ ও শান্তিতে বসবাস করতে পারে, বাংলাদেশ আওয়ামীলীগ এ দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়। আর বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতায় আসলে তারা কেবল সন্ত্রাস ও লুটপাট করে নিজেদের স্বার্থ হাসিল করে।
নৌকা এদেশের প্রতিটি মানুষের কাছে আস্থা ও ভালবাসার প্রতিক হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে। কারণ মানুষ জানতে এবং বুঝতে সক্ষম হয়েছে যে এই নৌকায় ভোট দিলে এ দেশের উন্নয়ন সাধিত হয়। আর এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও নৌকার মাঝি মাশরাফি বিন মর্তুজা কৌশিক’কে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করানোর পাশাপাশি নৌকার পক্ষে তৃণমূলের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ের লক্ষ্যে কাজ করতে হবে। দলীয় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*