সুবিধাবঞ্চিত শিশুদের বিন্দু পরিবারের শীতবস্ত্র বিতরণ

সুবিধাবঞ্চিত শিশুদের বিন্দু পরিবারের শীতবস্ত্র বিতরণ

সাদমান সময়:: রিসাতের বয়স চার বছর। গায়ে নতুন শীতের জামা। মুখটা মলিন হলেও হাসিতে কৃত্রিমতা নেই। পাশে থাকা আরেক শিশু রাজিয়া বার বার দেখাচ্ছে তার পরনে জামা। আর মাঝেমধ্যেই হেসে উঠছে। কী আলোচনা চলছে দু’জনের মধ্যে তারাই জানে। এমন উষ্ণ হাসির রেশ শুধু রিসাত আর রাজিয়ার মধ্যেই নয়, মিরসরাইয়ের অছি মিয়া ব্রিজের পাশে বস্তিতে শীতের জামা নিতে আসা ৪৪ জন সুবিধাবঞ্চিত  শিশুর মধ্যে ছড়িয়ে পড়ে। শিশুদের এমন উচ্ছল হাসি দেখে প্রকৃতিও গোমড়ামুখ করে থাকতে পারেনি।

মিরসরাইয়ের শিশুসুলভ সেচ্ছাসেবী সংগঠন বিন্দু পরিবারের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে সদরের অছি মিয়া ব্রিজের পাশে বস্তিতে শুরু হয় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক ইমন সাজ্জাদ, পরিচালক সাখাওয়াত হোসাইন আকিব,সভাপতি আজিজ আজহার, সহ-সভাপতি মাহমুদ হাসান, সাধারণ সম্পাদক সাদমান সময়,যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের নিলয়,অর্থ সম্পাদক আজিম রনি, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিহাদুল ইসলাম,দপ্তর সম্পাদক নাজিম আল নাইম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম মর্তুজা, সমাজ কল্যাণ সম্পাদক নাবিল মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*