ঝিনাইদহে ৪টি আসনেই নৌকা প্রার্থীর নিরঙ্কুশ বিজয়

ঝিনাইদহে ৪টি আসনেই নৌকা প্রার্থীর নিরঙ্কুশ বিজয়

ডেস্ক নিউজঃ জেলা রিটার্নিং কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনে আব্দুল হাই নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির এ্যাডভোকেট আসাদুজামান আসাদ পেয়েছেন ৬ হাজার ৬ শত ৬৮ ভোট।
ঝিনাইদহ-২ (হরিণাকুন্ডু-সদরের আংশিক) আসনে আওয়ামীলীগের তাহজিব আলম সিদ্দিকী সমি নৌকা প্রতিকে ৩ লাখ ২৫ হাজার ৮৮৬ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দি বাংলাদেশ ইসলামী আন্দোলনের ফকরুল ইসলাম হাতপাখা প্রতিকে পেয়েছে ৯ হাজার ২৯৩ ভোট। এ আসনের ধানের শীষের প্রার্থী এমএ মজিদের প্রার্থীতা বাতিল করেছিল আদালত।
ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনে সফিকুল ইসলাম আজম খান চঞ্চল নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২ লাখ ৪২ হাজার ৫৩২ ভোট।
তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী জামায়াতের অধ্যাপক মতিয়ার রহমান ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩২ হাজার ২৪৯ ভোট।ঝিনাইদহ-৪ (সদরের আংশিক-কালীগঞ্জ) আসনে আনায়ারুল ইসলাম আনার নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২ লাখ ২৬ হাজার ৫শত ৭০ভোট। তার নিকটতম প্রার্থী ঐক্যফ্রন্ট প্রার্থী ধানের শীর্ষ প্রতীক নিয়ে বিএনপির সাইফুল ইসলাম ফিরোজ পেয়েছেন ৯ হাজার ৪শত ৪২ ভোট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*