গোপালগঞ্জে জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদন 

গোপালগঞ্জে জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদন 

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর পক্ষে সোমবার দুপুর ১২টায় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমদ ও ধর্ম-বিষয়ক সম্পাদক শেখ মোহম্মদ আব্দুল্লাহ’র নেতৃত্বে প্রধানমন্ত্রীর নিজ নির্বাচণী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার (গোপালগঞ্জ-৩ আসন) মানুষ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিবেদীতে ফুল দিয়ে এ শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর সেখানে বঙ্গবন্ধুসহ ১৫-আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।
জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক আবুল বশার খায়ের, মেয়র শেখ আহম্মদ হোসেন মির্জা, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর ও সাধারণ সম্পাদক এস এম হুমায়ূন কবির, উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস ও সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।
এ সময় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমদ বলেছেন, এবারে এতো সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচণ অনুষ্ঠিত হয়েছে; যা আগে কখনও হয়নি। বাংলাদেশের মানুষ এ নির্বাচণে স্বত:স্ফুর্ত অংশগ্রহণ করেছেন এবং উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে ভোটাররা তাদের ভোট প্রদান করেছেন। এ কারণে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার ভোটাররাও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রায় ৯৯.৭৪% ভোট দিয়ে টানা ৭ম বারের মতো তাঁকে জয়যুক্ত করেছেন। তাই তিনি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়াবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*