উখিয়ায় ১২ হাজার ইয়াবা উদ্ধার:৫ হাজার টাকায় ফেঁসে গেল প্রবাসীর স্ত্রী: আটক-২

উখিয়ায় ১২ হাজার ইয়াবা উদ্ধার:৫ হাজার টাকায় ফেঁসে গেল প্রবাসীর স্ত্রী: আটক-২
শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার)প্রতিনিধি  :: কক্সবাজারের উখিয়ার বালুখালী ব্রীজ সংলগ্ন স্থান থেকে ১১ হাজার ৯০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে কক্সবাজারস্থ র‌্যাব-৭।শুক্রবার (৪ জানুয়ারি) সন্ধ্যার সাড়ে ৫টার দিকে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।তৎমধ্যে এক গৃহবধু প্রবাসীর স্ত্রী মাত্র ৫ হাজার টাকার লোভে ইয়াবা বহন করতে গিয়ে র‍্যাব এর জালে আটকে যায়।
আটককৃতরা হলেন, নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের জাফর আলমের ছেলে মোহাম্মদ সুলতান (২৮) ও একই পাড়ার সৌদিআরব প্রবাসী
নুরুল আমিনের স্ত্রী ফাতেমা বেগম (৪০)। র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান,ইয়াবা বেচা-কেনার জন্য কিছু ব্যবসায়ী উল্লেখিত এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা শেষে উখিয়া থানায় হস্তান্তর করে জেলহাজতে প্রেরণ করা হয় বলে জানা গেছে।উখিয়ার থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) নুরুল ইসলাম মজুমদার র‍্যাব এর হাতে ইয়াবাসহ দুইজন আটক হওয়ার সত্যতা নিশ্চিত করেন।তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান।
স্থানীয় সুত্রে জানা গেছে,আটক ফাতেমা বেগম মাত্র ৫ হাজার টাকার বিনিময়ে ইয়াবা গুলো  অপর আটক মোহাম্মদ সুলতানের কথামত বহন করে বাড়ী থেকে বালুখালী ব্রীজ সংলগ্ন রাস্তায় নিয়েগিছিলন।উক্ত ইয়াবার প্রকৃত মালিক মোহাম্মদ সুলতান।সে পেশাদার ইয়াবা ব্যবসায়ী।তাঁর আরেক ছোট ভাই নুরুল কবির ইয়াবাসহ আটক হয়ে বর্তমানে কারাগারে রয়েছে। সুলতানের বাবা ও প্রথম স্ত্রী ব্যতিত পরিবাররের সকলেই ইয়াবা কারবারে জড়িত।সুলতানের একাধিক স্ত্রী রয়েছে।প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া জোসনা আকতার নামের আরেক নারীকে বিয়ে করায় পারিবারিক বিরোধ নিয়ে বান্দরবান কোর্টে মামলা করেছে প্রথম স্ত্রী।এ নিয়ে বিগত ৬/৭ মাস ধরে প্রথম স্ত্রীর সহিত বনিবনা নেই সুলতানের।অপরদিকে মাত্র ৫ হাজার টাকার লোভে ইয়াবা বহন করতে গিয়ে আটকে যাওয়া প্রবাসীর স্ত্রীর ছোট ৫ সন্তানের ক্রন্দনে এলাকার বাতাস ভারী হয়ে উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*