মিরসরাইয়ে মাদ্রাসা ছাত্র তুহিন ৭দিন ধরে নিখোঁজ

মিরসরাইয়ে মাদ্রাসা ছাত্র তুহিন ৭দিন ধরে নিখোঁজ
সাদমান সময়::: মিরসরাইয়ে ৭দিন ধরে তৌহিদুল ইসলাম তুহিন (৯) নামের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে। সে ঢাকার রুপনগর থানার ৯২ নং ্ওয়ার্ডের দুয়ারি পাড়ার রেজাউল করিম রনির পুত্র। এই বিষয়ে তুহিনের পিতা বাদি হয়ে মিরসরাই থানায় একটি সাধারণ ডায়রী (নং ২২০) দায়ের করেন।

জানা গেছে, তুহিন উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের ওয়ারলেস দারুল উলুম হাফেজিয়া মাদ্রাসায় নূরাণী বিভাগে ৩য় শ্রেনীতে হোস্টেলে থেকে পড়াশোনা করতো। সন্তানের খোঁজ নিতে তুহিনের বাবা ৫জানুয়ারি মাদ্রাসায় ফোন দিলে তারা জানায়, গত ১ জানুয়ারি সকাল ১১ টার পরে তুহিনকে পাওয়া যাচ্ছে না। আমরা জানি না সে কোথায় গেছে,কোথায় আছে। আমরা এবিষয়ে অবগত না।
নিখোঁজ তুহিনের বাবা মাদ্রাসার বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আমার ছেলে ৪দিন ধরে নিখোঁজ,কিন্তু মাদ্রাসার কোন শিক্ষক আমাদের অবহিত করেনি। আমার সন্তানের খোজ নিতে (৫ জানুয়ারি) শনিবার ফোন দিলে তারা বলে আমার সন্তান মাদ্রাসায় নেই। নূন্যতম দায়িত্ববোধ দেখলাম না এবং থানায় কোন অভিযোগ করেনি তারা।এ ব্যাপারে উনাদের কোন অগ্রসরতা দেখলাম না। আমার সন্তানের নিখোঁজের জন্য মাদ্রারাসা কর্তৃপক্ষকে দায়ী করছি।
এবিষয়ে মাদ্রাসার অধ্যক্ষ মো. শোয়াইবের কাছে জানতে চাইলে তিনি বলেন, তুহিনের বাবা ৫ তারিখে ফোন দিলে আমরা জানতে পারি সে নিখোঁজ। ফোন পেয়ে বিষয়টি তদারকি করি। বিভিন্ন মাদ্রাসায় খোঁজ নিচ্ছি । আমরা হুজুরদেরকে দিয়ে কোরআনের আমল করার চেষ্টা করতেছি তুহিনকে ফেরত আনার জন্য।
পরে আত্মীয় স্বজনের বাড়ি ও বিভিন্ন এলাকায় খোঁজ করে তাকে পাওয়া যায়নি। স্বাভাবিকভাবে ধারণা করা হচ্ছে, তুহিনের গায়ে পরনে ছিল কফি রঙের জ্যাকেট ও মাদ্রাসার পোষাক পাঞ্জাবী। গায়ের রং শ্যামলা। মুখমন্ডল গোলাকার। উচ্চতা ৪ফুট। সে মিরসরাইয়ের আঞ্চলিক ভাষায় কথা বলে। কোন সহৃদয়বান ব্যক্তি যদি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে এই মোবাইল নম্বরে (০১৭১৯৭৮২৪৫৫) যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তার পিতা।
এই বিষয়ে মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, এক মাদ্রাসা ছাত্র নিখোঁজের বিষয়ে থানায় ডায়রী করা হয়েছে। আমরা বিভিন্ন থানায় ওই ছাত্রের ছবি সহ ম্যাসেজ পাঠিয়ে দিয়েছি এবং খোঁজ খবর নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*